LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীর আযান গ্রাম থেকে ছাত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে আরবি শিক্ষক



মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনী উপজেলার আযান গ্রাম থেকে এক ছাত্রী নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে ঐ ছাত্রীর শিক্ষক। ঘটনাটি ঘটেছে গত শনিবার (০৮-০৯-২০১৮ ইং) সকালে। মেয়ের মা জানান, আমার মেয়ে ৭ম শ্রেনীর পাশা পাশি আযান গ্রামের সব্জি বিক্রেতা জিল্লুর রহমানের ছেলে হাবিবুর রহমান হাবিবের কাছে প্রায় চার মাস ধরে আরবি শিক্ষা গ্রহন করে আসছে। প্রতিদিন সন্ধ্যার দিকে গ্রামের মক্তবে সে আরবি শিক্ষা গ্রহন করতে যেত।

মেয়ের মা আরো বলেন, আমরা বুঝতেও পারিনি যে মেয়ের সাথে তার শিক্ষক এমন করবে। ঘটনার দিন ঐ ছাত্রী খালার বাড়ি এ উপজেলার চেংগাড়া  গ্রামে যাবে বলে বায়না ধরলে তার মা তাকে একটি ভ্যান ঠিক করে দেয়। বেলা ১১টার দিকে সে ভ্যানে  করে সে খালার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এর আগেও সে এভাবে খালার বাড়ি গেছে বলে  তার মা জানান।

এদিকে মেয়ের মা বিকেলের দিকে  মেয়ের খালার কাছে মেয়ে ঠিক মতো পৌছেছে  কিনা খোঁজ নিতে চাইলে মেয়ের খালা সোহাগি জানান, এখনও তার মেয়ে আসেনি। এখবর শুনে মেয়ের মা-বাবা খোঁজ খবর শুরু করলে সকাল থেকে তার আরবি শিক্ষকও এলাকায় সকাল থেকে নেই জানতে পেরে তারা বুঝে নেই ঐ আরবি শিক্ষকই তার মেয়েকে ভাগিয়ে নিয়ে গেছে।

আরবি শিক্ষক হাবিবুর রহমান হাবিব প্রায় ৭ বছর আগে একই উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে বিয়ে করে। ছাত্রীকে নিয়ে চলে যাওয়ার ঘটনা শুনে হাবিবুর রহমান হাবিবের প্রথম স্ত্রী তার বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যায় বলে জানান হাবিবের বাবা  জিল্লুর রহমান।  এদিকে মেয়ে না পেয়ে মেয়ের বাবা-মা স্থানীয় মাতব্বরদের জানালে তারা সুরাহা করবে বলে আশ্বাস দিলেও এখন পর্যন্ত তার কোন সমাধান হয়নি।

  এদিকে মেয়ে নিখোঁজ বা মেয়েকে নিয়ে গেছে এ মর্মে গাংনী থানায় কোন অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, থানায় অভিযোগ দিতে চেয়েছি কিন্তু স্থানীয় গ্রাম্য মাতব্বর আবুল বাশার বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করে দেওয়া হবে এবং মেয়ে ও ছেলেকে ফেরত নিয়ে আসা হবে বলে কয়েকদিন ধর্য্য ধরতে বলে যে কারণে থানায় অভিযোগ দেওয়া হয়নি। তবে এবার থানায় অভিযোগ দেবে বলে জানান মেয়ের বাবা। এদিকে এ  ঘটনাকে পুজিঁ করে কয়েকজন সাংবাদিক পরিচয় দিয়ে পুলিশ দিয়ে ধরিয়ে দেব বলে ছেলের বাবার কাছ থেকে টাকাও হাতিয়ে নিয়েছে বলে জানা যায়। বিষয়টি এখন এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে।

একদিকে মেয়ে কোথায় আছে মেয়ের বাবা-মা কেউ জানে না। অন্যদিকে ছেলে কোথায় আছে সেটাও ছেলের বাবা জানে না। এলাকাবাসির প্রশ্ন তারা কোথায় আছে কী অবস্থায় আছে  বেঁচে আছে নাকি মারা গেছে , নাকি মেয়েকে বিয়ের নামে অপহরণ করেছে তা যখন কেউ জানে না তখন ছেলে মেয়ের অভিভাবক এখন পর্যন্ত কেন আইনের আশ্রয় নেয়নি। তবে নাম প্রকাশ না করার শর্তে গ্রামের অনেকেই বলেন, ছেলের বাবা ঠিকই জানেন  ছেলে মেয়ে কোথায় আছে। কারন ছেলের বাবা-মা’র মুখে কোন চিন্তার ছাপ দেখা যায় না।

সব কিছুই স্বাভাবিক আছে বলে তিনি মনে করেন। ছেলের বাবার সাথে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বিষয়টি চেপে যাওয়ার জন্য অনুরোধ করে ও ম্যানেজ করার চেষ্টা করে। অপর দিকে মেয়ের মা-বাবা মেয়েকে ফিরে পাওয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তারা এখন থানায় অভিযোগ করবেন বলেও সাংবাদিকদের জানান।

এ দিকে ঐ গ্রামের মাতব্বর ও স্বেচ্ছাসেবক লীগের নেতা আবুল বাশার জানান, ছেলের বাবাকে আমরা চাপ দিলে সে ২ দিন সময় চাই তার ছেলেকে হাজির করার জন্য কিন্তু অদ্যবধি তাকে তার বাবা হাজির করতে পারেনি। আগামী কাল মেয়ের বাবা আইনের আশ্রয় নেবে এবং আমরা যেহেতু ন্যায়ের পেেক্ষ তাই ন্যায় সংগত যেটা হয় তাতে আমার সহযোগিতা থাকবে।


1