LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নেশার টাকা না পেয়ে মাকে কে পিটিয়ে জখম



 শ্রীপুর গাজীপুর প্রতিনিধিঃআব্দুর রহিম

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডুমবাড়ি চালা নেশার টাকা না পেয়ে মাকে কে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে নেশাগ্রস্ত ছেলে সাদ্দাম হোসেন (২১)এর বিরোদ্ধে। এসময় গুরুতর অবস্থায় মা মনোয়ারা বেগম (৬০)কে জৈনা বাজার স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা দেয়া হয়েছে। তার ডান হাতে কব্জির পার্শ্বে উপরে আঘাতে গভীর ক্ষতের সৃষ্টি হওয়ায় সেলাই দেওয়া হয়েছে।

বুধবার (১২নভেম্বর) সন্ধায় এঘটনা ঘটেছে। মনোয়ারা বেগম জানান, বুধবার দুপুরে নেশার জন্য সাদ্দাম আমার টাকা চায়। আমার কাছে টাকা ছিলনা।  টাকা না দেওয়ায় সাদ্দাম হোসেন আমার ডান হাতে গাছের কাঁঠ দিয়ে মাথায় আঘাত করে, সে আঘাত ফিরাতে গিয়ে ডান হাতের কোবজি ভেঙ্গে রক্তাত্ব হয়। এ সময় আমার মেয়ে খাদিজা আক্তার (১৭) আহত হয়েছে। প্রতিবেশীরা এসে সাদ্দাম কে বাঁধা দিলে সুলতান মিয়ার ছেলে সাজাহান মিয়া (৩৩) আহত হয়েছে।

 

স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবৎ মনোয়ারা বেগম তার ছেলে মেয়েসহ শহিদুল্লাহর ছেলে দেলোয়ার হোসেনের জমি দেখা শোনার জন্য কেয়ারটেকার হিসাবে বসবাস করে আসছেন। তাদের মা ছেলের মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। ছেলে সাদ্দাম নেশা করে এবং বিক্রি করে এসব নিয়েই মা ছেলের ঝগড়া হয় প্রায় সময়।

এ ব্যাপারে ছেলে সাদ্দাম হোসেন বর্তমানে সে নেশা করে না বলে দাবী করে জানায়, মা টাকার জন্য নেশা বিক্রেতার সাথে দিয়ে ছিল অনেক আগে।মাকে আমি টাকা না দিতে পারায় আমার সাথে ইচ্ছা করে ঝগড়া করেন। আমাকে সময় মতো খেতে দেয়না মা। বুধবারে আমার বোন খাদিজার সাথে দুপুরের খাবার নিয়ে ঝগড়া হয়েছে। মা আমাকে দেখতে পারেনা। মাকে মারিনি আমি। খাদিজা আমাকে মারতে গেলে মায়ের হাতে আঘাত লাগে।

জৈনাবাজার এক ব্যবসায়ী দেলোয়ার হোসেন বলেন, মনোয়ারাকে আমার জমি দেখা শোনার জন্য কেয়ারটেকার হিসাবে জায়গা দিয়েছি। এখানে থেকে মনোয়ারা ও তার মেয়ে খাদিজা স্থানীয় আকবর কর্টন কারখানায় চাকরী করে। মনোয়ারার ছেলে সাদ্দাম আমার গরু মহিষ জমি দেখা শোনা করে। কিন্তু সাদ্দাম নেশার সাথে জরিত কিনা তা আমার জানা নেই। 

তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য তারেক হাসান (বাচ্চু) জানান, নেশার টাকার জন্য মাকে মারার ঘটনা খুবই দুঃখজনক । মনোয়ারা বেগমের ছেলে সাদ্দাম দীর্ঘ দিন যাবৎ মাদক সেবন করেন এবং মাদক ব্যবসার সাথে জরিত রয়েছে বলে এলাকায় অনেকে বলে। কয়েকদিন আগেও সাদ্দামের এক সহযোগিকে আটক করেছে পুলিশ।


1