LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদের মনোনয়ন দেওয়া হবে-ঝিনাইদহে মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী



জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদের মনোনয়ন দেওয়া হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। শনিবার দুপুরে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে অডিটরিয়ামে খুলনা বিভাগীয় ভেটেরিনারী সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, মনোনয়নের ক্ষেত্রে নবীন ও প্রবীনদের সমন্বয় করা হবে।

প্রবীনদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে যা অন্য কোন সরকারের আমলে হয়নি উল্লেখ করে মন্ত্রী বলেন, স্বাধীনতার পর ১৯৭৫ এর ১৫ আগষ্টের পর এই যে ৪৭ বছর এর মধ্যে প্রায় ৪৪ বছর অতিবাহিত হয়েছে। তার মধ্যে আমরা দেখেছি ১৯৯৬ এর ৫ বছর ও ২০০৯ সালের সরকার গঠনের পর আমরা দেখেছি আমূল পরিবর্তন।

এই ধরণের অর্থনৈতিক, সামাজিক অবকাঠামোর পরিবর্তনের কোন দিক নির্দেশনা অতীতের কোন সরকার দিতে পারেন নি।তারা এসেছেন গতানুগতিক ভাবে দেশ পরিচালনা করেছেন। আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। এই অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আবারও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দরকার।

দেশের এই উন্নয়নের কথা ভেবে আবারো সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করার আহŸান জানান তিনি। কলেজ অধ্যক্ষ আব্দুল হাই এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রাণী সম্পদ অধিদপ্তরের মহা-পরিচালক হীরেশ রঞ্জন ভৌমিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সৎম্পাদক কৃষিবিদ সমির চন্দ, প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় উপ-পরিচালক কল্যান কুমার ফৌজদার, বিসিএস লাইফস্টক এসোসিয়েশন এর সভাপতি ডা. মাহবুব আলম, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্যাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। শেষে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়।


1