LatestsNews
# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।
আজ মঙ্গলবার| ২০ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বর্তমান সরকার ঢালাওভাবে মামলা দিয়ে প্রতিহিংসার রাজনীতি চালু করেছে-এরশাদ



জাহাঙ্গীর আলম সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

এই সরকারের আমলে দেশে গুম খুন সন্ত্রাস ও মাদক বাড়ছে। দেশে আজ জীবনের নিরাপত্তা নেই। প্রতিদিন খুন হচ্ছে তার হিসেব নেই। সমাজ ব্যাবস্থা ভেঙ্গে পড়েছে। মানুষ পরিবর্তন চায়। মানুষ জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় দেখতে চায়। এই অবস্থায় মানুষ এখন পরিবর্তন চায়। তাই জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে শান্তি প্রতিষ্ঠিত হবে বলে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদ রোববার (১৬ই সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ সরকারি জুবিলী হাই স্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

বর্তমান সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন-মন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে ১ লক্ষ লোক মারা যাবে এর জবাবে এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একটি লোকও মারা যাবেনা।এই সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ঢালাওভাবে মামলা দিয়ে প্রতিহিংসার রাজনীতি চালু করেছে,জাতীয় পার্টি ক্ষমতায় গেলে স¤প্রীতির রাজনীতি প্রতিষ্ঠা হবে। ক্ষমতার পালাবদল হয় মানুষ কিছু পায় না। আমরা পালাবদল নয়,পরিবর্তন চাই।

জাতীয় পার্টি প্রধান এরশাদ তার বক্তব্যে আরো বলেন,আমার দল ক্ষমতার এলে একটি মানুষও মরবে না। উন্নয়নের জোয়ার বইয়ে যাবে। বিএনপি আওয়ামীলীগ ক্ষমতায় এলে নেতাকর্মীরা মামলায় খালাস পেয়ে যায়। এরশাদ বলেন,সুনামগঞ্জকে আমি জেলা ঘোষণা করেছিলাম। সুনামগঞ্জের এমপি এখন পীর মিছবাহ। আগামী নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে এডঃ পীর ফজলুর রহমান মিসবাহকে ৩০০আসনের মধ্যে জাতীয় পার্টির প্রথম প্রার্থী হিসেবে আবারো তাকে প্রার্থী ঘোষণা করলাম। আমার আসনে এখনো প্রার্থী ঘোষনা করিনি।

এই প্রথম সুনামগঞ্জের মিছবাহ’র নাম ঘোষণা করলাম। আপনারা আমার ইজ্জত রাখবেন। জেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যের পূর্বে তিনি জাতীয় সংগীত,দলীয় সংগীতের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন। জেলা জাপানেতা গোলাম হোসেন অভির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির মহা সচিব রুহুল আমীন হাওলাদার এমপি বলেছেন,জাতীয় পার্টি মহকুমা থেকে সুনামগঞ্জকে জেলায় রূপান্তর করেছে। এখনকার সার্কিট হাউস আমরাই করেছি। এমপি পীর মিছবাহ একা পথ চলতে চলতে জেলার মানুষের সাথে মিশে গেছে। মিছবাহকে আগামীতে লাঙ্গল প্রতিকে আবারো নির্বাচিত করুন। তার গাড়ীতে পতাকা উড়বে। এজেলাকে অত্যাধুনিক জেলায় পরিনত করা হবে।

লন্ডন থেকে মানুষ সুনামগঞ্জের বসবাস করতে আসবে। সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ-৪আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ বলেন, হাওরবেষ্টিত জেলা এ জেলা ধূলোবালিতে বেড়ে উঠেছি। সংসদ সদস্য হয়ে পায়ে পায়ে হেঁটেছি। আমি সাহেব হতে আসিনি। কর্মী হয়ে মানুষের সেবা করেছি। তিনি আরো বলেন, একজন নাবালক বলেছেন সুনামগঞ্জে লাঙ্গল নেই। লাঙ্গল হটাবেন। লাঙ্গল ভালবাসার প্রতিক। কোন নেতার শক্তি নেই লাঙ্গল হটানোর। সততা,ভালবাসায় লাঙ্গল টিকে থাকবে। আগামী নির্বাচনে লাঙ্গল প্রতিকে নির্বাচনের সুযোগ দিলে বিজয় উপহার দেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, সিলেট-২ আসনের এমপি ও জাতীয় পার্টি’র যুগ্ম মহা সচিব ইয়াহিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ মাস্টার, মোহাম্মদ আলী খুশনুর, আ.ন.ম ওহীদ কনা মিয়া, সহ জেলা জাপা’র নেতৃবৃন্দ।


1