LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বর্তমান সরকার ঢালাওভাবে মামলা দিয়ে প্রতিহিংসার রাজনীতি চালু করেছে-এরশাদ



জাহাঙ্গীর আলম সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

এই সরকারের আমলে দেশে গুম খুন সন্ত্রাস ও মাদক বাড়ছে। দেশে আজ জীবনের নিরাপত্তা নেই। প্রতিদিন খুন হচ্ছে তার হিসেব নেই। সমাজ ব্যাবস্থা ভেঙ্গে পড়েছে। মানুষ পরিবর্তন চায়। মানুষ জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় দেখতে চায়। এই অবস্থায় মানুষ এখন পরিবর্তন চায়। তাই জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে শান্তি প্রতিষ্ঠিত হবে বলে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদ রোববার (১৬ই সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ সরকারি জুবিলী হাই স্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

বর্তমান সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন-মন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে ১ লক্ষ লোক মারা যাবে এর জবাবে এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একটি লোকও মারা যাবেনা।এই সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ঢালাওভাবে মামলা দিয়ে প্রতিহিংসার রাজনীতি চালু করেছে,জাতীয় পার্টি ক্ষমতায় গেলে স¤প্রীতির রাজনীতি প্রতিষ্ঠা হবে। ক্ষমতার পালাবদল হয় মানুষ কিছু পায় না। আমরা পালাবদল নয়,পরিবর্তন চাই।

জাতীয় পার্টি প্রধান এরশাদ তার বক্তব্যে আরো বলেন,আমার দল ক্ষমতার এলে একটি মানুষও মরবে না। উন্নয়নের জোয়ার বইয়ে যাবে। বিএনপি আওয়ামীলীগ ক্ষমতায় এলে নেতাকর্মীরা মামলায় খালাস পেয়ে যায়। এরশাদ বলেন,সুনামগঞ্জকে আমি জেলা ঘোষণা করেছিলাম। সুনামগঞ্জের এমপি এখন পীর মিছবাহ। আগামী নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে এডঃ পীর ফজলুর রহমান মিসবাহকে ৩০০আসনের মধ্যে জাতীয় পার্টির প্রথম প্রার্থী হিসেবে আবারো তাকে প্রার্থী ঘোষণা করলাম। আমার আসনে এখনো প্রার্থী ঘোষনা করিনি।

এই প্রথম সুনামগঞ্জের মিছবাহ’র নাম ঘোষণা করলাম। আপনারা আমার ইজ্জত রাখবেন। জেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যের পূর্বে তিনি জাতীয় সংগীত,দলীয় সংগীতের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন। জেলা জাপানেতা গোলাম হোসেন অভির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির মহা সচিব রুহুল আমীন হাওলাদার এমপি বলেছেন,জাতীয় পার্টি মহকুমা থেকে সুনামগঞ্জকে জেলায় রূপান্তর করেছে। এখনকার সার্কিট হাউস আমরাই করেছি। এমপি পীর মিছবাহ একা পথ চলতে চলতে জেলার মানুষের সাথে মিশে গেছে। মিছবাহকে আগামীতে লাঙ্গল প্রতিকে আবারো নির্বাচিত করুন। তার গাড়ীতে পতাকা উড়বে। এজেলাকে অত্যাধুনিক জেলায় পরিনত করা হবে।

লন্ডন থেকে মানুষ সুনামগঞ্জের বসবাস করতে আসবে। সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ-৪আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ বলেন, হাওরবেষ্টিত জেলা এ জেলা ধূলোবালিতে বেড়ে উঠেছি। সংসদ সদস্য হয়ে পায়ে পায়ে হেঁটেছি। আমি সাহেব হতে আসিনি। কর্মী হয়ে মানুষের সেবা করেছি। তিনি আরো বলেন, একজন নাবালক বলেছেন সুনামগঞ্জে লাঙ্গল নেই। লাঙ্গল হটাবেন। লাঙ্গল ভালবাসার প্রতিক। কোন নেতার শক্তি নেই লাঙ্গল হটানোর। সততা,ভালবাসায় লাঙ্গল টিকে থাকবে। আগামী নির্বাচনে লাঙ্গল প্রতিকে নির্বাচনের সুযোগ দিলে বিজয় উপহার দেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, সিলেট-২ আসনের এমপি ও জাতীয় পার্টি’র যুগ্ম মহা সচিব ইয়াহিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ মাস্টার, মোহাম্মদ আলী খুশনুর, আ.ন.ম ওহীদ কনা মিয়া, সহ জেলা জাপা’র নেতৃবৃন্দ।


1