LatestsNews
# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে। # রাজধানীর পরিবাগে একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।# রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাব ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।# দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকী কারাগারে# রোহিঙ্গা ইস্যুতে ভুল পদক্ষেপ নিয়েছে জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী# মানবিক কারণে আশ্রয় দেয়া হলেও রোহিঙ্গাদের কারণে বনাঞ্চল ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শেখ হাসিনার উন্নয়নের গণতন্ত্র রাণীনগরবাসিকে শান্তি ও সমৃদ্ধি দিয়েছে এমপি ইসরাফিল আলম



শাহরুখ হোসেন আহাদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁ- ৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেছেন, আধুনিক মানের যোগাযোগ ব্যবস্থা জীবন-মান উন্নয়নসহ জাতীয় উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সেই লক্ষ্যকে সামনে রেখে দেশব্যাপী শেখ হাসিনার উন্নয়নের গণতান্ত্রিক সরকার গ্রামীণ অবকাঠামো অধিকতর উন্নয়ন করে দেশের জনগণকে শান্তি, নিরাপত্তা ও সমৃদ্ধি দিয়েছে। রাণীনগর উপজেলার সবচেয়ে যোগাযোগ বিছিন্ন ইউনিয়ন মিরাট। এই এলাকার মানুষ এক সময় দারুন অবহেলিত অবস্থায় ছিলেন।

অবহেলিত জনপদের মানুষের জীবন-মান উন্নয়নের জন্য বর্তমান সরকার প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতু, ব্রীজ, কালভার্ট, সড়ক, ¯øুইচ গেট ও খাল খননের মাধ্যমে ওই এলাকার যোগাযোগ ব্যবস্থার নতুন দ্বার উম্মুচিত করেছে। শুধুমাত্র রাণীনগর-আত্রাই উপজেলাবাসির জন্য নয়, দেশের প্রতিটি মানুষের মৌলিক চাহিদা গুলো শিক্ষা, স্বাস্থ্য, ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, বিদ্যুৎ, খাদ্য, বাসস্থানসহ সকল ক্ষেত্রে সুষম উন্নয়ন হওয়ায় দেশ আজ বিশ্বে রুল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

ভুঙ্গুর যোগাযোগ ব্যবস্থার কারণে এখাকার মানুষ গুলো উপজেলা সদর ও জেলা সদরের সাথে যোগাযোগ করতে নানান বিড়ম্বনায় পড়তে হতো। এখন থেকে এই বিড়ম্বনা দূর হয়ে গেল। বর্তমানে এই এলাকা এখন জঙ্গী, সর্বহারা, সন্ত্রাস ও মাদক মুক্ত হওয়ায় রাণীনগর-আত্রাই উপজেলায় শান্তি, নিরাপত্তা, সমৃদ্ধি আর উন্নয়নের জনপদে পরিণিত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানায়। বুধবার বিকেলে উপজেলার বেতগাড়ী পাগলির মোড় নামক স্থানে নওগাঁর ছোট যমুনা নদীর উপর নির্মিত মুক্তিযোদ্ধা সেতুসহ ১১ টি সদ্য সমাপ্ত উন্নয়ন কাজের শুভ উদ্বোধন উপলক্ষ্যে এক বিশাল উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

৩ নং গোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উন্নয়ন সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এবাদুর রহমান, নওগাঁ জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিপেন্দ্রনাথ দত্ত দুলাল, ৩নং গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান, মিরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।


1