LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টংগিতে আওয়ামী নেতাকর্মীদের রাজপথে কর্মসূচী পালন



টংগি (গাজীপুর প্রতিনিধি)
 
রাজপথের অকুতোভয় সৈনিক বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর মহানগর শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ #মতিউর_রহমান_মতির নেতৃত্বে বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকে সকল আওয়ামী নেতৃবৃন্দকে নিয়ে সংগঠিত ভাবে রাজপথে অবস্থান কর্মসূচী পালন করেছেন।
 
তিনি বলেন, ২০০৪ সালের ২১আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামীলীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে তৎকালীন চার দলীয় জোট সরকার ও খালেদা পুত্র তারেক জিয়ার প্রত্যক্ষ মদদেই ওই ঘৃনিত নিঃশংস গ্রেনেড হামলা চালানো হয়েছিল। 
 
আজ ১০ অক্টোবর, বুধবার সেই মামলার রায় হয়েছে।
 
 তৎকালীন চার দলীয় জোট সরকার এর স্বররাষ্ট্র মন্ত্রী লুৎফর রহমান বাবর সহ ১৯ জনের মৃত্যুদন্ড এবং খালেদা পুত্র তারেক রহমান সহ ১৯ জনের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।
 
তাই রায়কে কেন্দ্র করে বিএনপি জামাত শিবির যাতে কোন ধরনের নৈরাজ্য বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে গাজীপুর মহানগর আওয়ামীলীগ, টংগি সরকারী বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগ, টংগি থানা ছাত্রলীগ ও অন্যান্য  নেতৃবৃন্দ এবং সকল সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে সকাল থেকেই রাজপথে অবস্থান কর্মসূচী পালন করেন।
 
অপরদিকে টংগি সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগ সভাপতি #কাজী_মঞ্জুর তার নেতা-কর্মীদের নিয়ে রাজপথে অবস্থান করেছেন।


1