LatestsNews
# টঙ্গীতে পানি বন্দী হাজারো পরিবার# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ
আজ শুক্রবার| ০৭ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

‘বিএনপির সঙ্গে জাতীয় ঐক্য জনগণ মেনে নিবে না’



একুশে আগস্ট গ্রেনেড হামলার সময় তৎকালীন সরকার প্রধান হিসেবে বেগম খালেদা জিয়া ও তার দল বিএনপি কোনোভাবেই দায় এড়াতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। এ ঘটনার রায়ের মধ্য দিয়ে দলটি রাজনৈতিক অধিকার হারিয়েছে বলেও মনে করেন তারা।

বৃহস্পতিবার(১১ অক্টোবর) রাজধানীতে আলাদা অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বলেন তারা। আওয়ামী লীগ নেতারা বলেন, স্বীকৃত খুনিদের দল হিসেবে বিএনপির সঙ্গে জাতীয় ঐক্য এদেশের জনগণ মেনে নেবে না।

জাতীয় প্রেসক্লাবে এক স্মরণ সভায় যোগ দিয়ে একুশে আগস্ট গ্রেনেড হামলায় দোষী প্রমাণ হওয়ায় বিএনপি নেতাদের তীব্র সমালোচনা করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ।

তিনি অভিযোগ করেন, বিএনপির বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী লুৎফুজ্জামান বাবর এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্ঞাতসারে ২১ আগস্ট গ্রেনেড হামলা হয়েছে।

অপর এক অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ মন্তব্য করেন, ২১ আগস্ট বোমা হামলা মামলার রায়ের পর বিএনপি তাদের রাজনৈতিক অধিকার হারিয়েছে। দেশের বিরুদ্ধে তারা আর যেনো কোনো ষড়যন্ত্রে লিপ্ত হতে না পারে সে ব্যাপারে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক অনুষ্ঠানে বিএনপি মহাসচিবের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় নিয়ে তৎকালীন প্রধানমন্ত্রী হিসেবে বেগম জিয়াও এই হামলার দায় এড়াতে পারেন না।’

তিনি বলেন, ‘একুশে আগস্টের স্বীকৃত খুনির দল বিএনপির সঙ্গে জাতীয় ঐক্য এদেশের জনগণ মেনে নেবে না।’

ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা ক্ষমতায় থাকতে আলামত নষ্ট হল কীভাবে? খুনিরা প্রকাশ্য দিবালকে পালিয়ে যাওয়ার সুযোগ পেলো কীভাবে? উনি নিজে স্বরাষ্ট্রমন্ত্রী ছিল। উনি কি দায় এড়াতে পারে?’

নির্বাচনকে সামনে রেখে বিএনপি যেন আর কোনো ষড়যন্ত্র না করতে পারে সে ব্যাপার সকলকে সজাগ থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।


1