LatestsNews
# রাশেদ খান মেনন তার বিতর্কিত বক্তব্যের জন্য পদত্যাগ করবেন না# ক্রি‌কেটার‌দের আন্দোল‌নে না থাকার কারণ জানা‌লেন মাশরা‌ফি# রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন শিনজো আবে# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বুধবার| ২৩ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

’বিএনপির দুর্নীতি-সন্ত্রাসের কারণে দেশ পিছিয়ে গিয়েছিল’



বিএনপি জামায়াত জোটের দুর্নীতি আর সন্ত্রাসের কারণে দেশ পিছিয়ে গিয়েছিল উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষ যাতে উন্নয়নের সুফল ভোগ করতে পারে সেলক্ষ্যে যোগাযোগ নেটওয়ার্ক তৈরিসহ সকল খাতে একযোগে প্রকল্প পরিচালনা করছে সরকার। সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০ জেলায় সেতু, মাতৃসদনসহ ৩৩টি নব নির্মিত স্থাপনার উদ্বোধন করে একথা বলেন তিনি। এর আগে গণভবনে ঢাকাস্থ স্পানিশ দূতাবাস কর্তৃক অনূদিত স্পানিশ ভাষায় বঙ্গবন্ধুর 'অসমাপ্ত আত্নজীবীনী' গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ভবিষ্যতে ইতিহাস ও গবেষণার বড় খোরক হবে জাতির জনকের জীবনী নিয়ে প্রকাশিত বইগুলো।

কক্সবাজারের মায়ানমার টেকনাফ ট্রানজিট ঘাটে সদ্য নির্মিত জেটি এটি। ৫৫০ মিটার দৈর্ঘ্যের এ স্থাপনা যেমন টেকনাফ থেকে সেন্টমার্টিন্স যাতায়াতকারীদের নৌযানে ওঠানামার অসুবিধে দূর করবে, তেমনি এ জেটি থেকে ল্যান্ডিং সুবিধা পাবে নাফ নদী দিয়ে চলাচলকারী নৌযান।

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সদ্য নির্মিত এমন ৩৩টি স্থাপনা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যোগাযোগ ও স্বাস্থ্যখাতে ২০ জেলায় এসব স্থাপনা নির্মান করেছে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। এরমধ্যে রয়েছে ৬তলা বিশিষ্ট ৬টি নগর মাতৃসদন, ৭টি দীর্ঘ সেতু, ১০টি নগরস্বাস্থ্যকেন্দ্র এবং ৯টি উপজেলা কমপ্লেক্সের প্রশাসনিক ভবন ও হলরুম।

এর আগে গণভবনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনীর স্পেনিশ অনুবাদের মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানান, এখন পর্যন্ত পৃথিবীর প্রধান ১০টি ভাষায় অনুবাদ হয়েছে বঙ্গবন্ধুর আত্নজীবনী।

সকালে গণভবনে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের জন্য ২০কোটি টাকার অনুদানের চেক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


1