LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চুৃয়াডাঙ্গার গিরিশনগরের সুভাষ হত্যার প্রতিবাদে গিরিশনগরে মানববন্ধন করেছে এলাকাবাসী শিক্ষক ও ছাত্র/ছাত্রীবৃন্দ।



মোঃমাহফুজ আলম

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুহদ ইউনিয়নের ৬৩আড়িয়ার শ্রী গনেশচন্দ্র সাদু খা এর ছেলে সুভাষ সাধু খাঁর হত্যাকারীদে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন।
এ মানববন্ধনে অংশ নেয়  এলাকার সুধীমহল গিরিশনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও ছাত্র ছাত্রীবৃন্দ।  সুভাষ হত্যার ৪দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার না করে আইনের আওতায় আনতে  না পাড়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী। গত কাল রবিবার সকাল ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গিরিশনগর মাধ্যমিক বিদ্যালয় থেকে প্রায় ৭০০ ছাত্র ছাত্রী ও এলাকাবাসী একটি মানববন্ধন   র্যালি বের করা হয়।


এ মানববন্ধনের মাধ্যমে সুভাষের হত্যারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবীও ৭দিনের আল্টিমেটাম দিয়েছে মানব্বন্ধনকারীরা।  এই ৭ দিনের মধ্যে যদি হত্যাকারীদের গ্রেফতার না করে শাস্তির আওতায় না আনতে পারে তাহলে পুরো জেলা জুড়ে মানববন্ধন করার হুশিয়ারী দেন     মানববন্ধনকারীরা।

সহকারী শিক্ষক হারুন অর রশীদের উপস্থাপনায় এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, গিরিশনগর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হায়দার মন্ডল, ৪নং ওয়ার্ড মেম্বার নুরু জামান, তিতুদহ ক্যাম্প ইনচার্জ এসআই সোলাইমান হক, ক্যাম্প কনেস্টেবল বতেন আলী, নিহত সুভাষের বাবা গণেশ চন্দ্র সাধু খাঁ, মা নিলীতা রাণী, চাচাতো ভাই সবুজ কুমার সাধু খাঁ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদসহ বিদ্যালয়ের সকল শিক্ষক/শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দও এলাকাবাসী।এ নিয়ে চুৃয়াডাঙ্গা সদর থানার এস আই ও তিতুদহ পুলিস ক্যামপ ইনচার্য সকালের খোজখবরের প্রতিনিধিকে  জানান,যে খুব দ্রুত আসামীকে গ্রেফতার করে আইনের মাধ্যমে বিচারের ব্যাবসতা করার প্রচেষ্টা চলছে ও আসামি ধরার জন্য।

ও আরও জানান যেহেতু হত্যা ঘটনার মোটিভ অস্পষ্ট, সেকারনে নানাদিক মাথায় রেখে হত্যার সঠিক কারণ বের করতে পুলিশের একটি তদন্ত টিম মাঠে নেমেছে।  এ টিমের দায়িত্ব প্রধান তদন্ত কমিশনার আবদুল খালেক। কিন্তু সুভাষ হত্যার ৪দিন পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পরিবার ও এলাকাবাসীর একটাই দাবি দ্রুত সুভাষের হত্যাকারীদের শনাক্ত করে আইনের মাধ্যমে এনে কঠিন বিচার ও ফাঁসি দেওয়া হোক।


1