LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

হবিগন্জ চুনারুঘাটে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্টান।



এসএম শওকত আলী,চুনারুঘাট, হবিগন্জ

হবিগন্জ জেলার চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ১শ’ ৫০ জন মেধাবী শিার্থীদের মাঝে স্কুল ব্যাগ, শিা উপকরণ ও চারটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া কাসরুমের জন্য টেলিভিশন বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু’র সভাপতিত্বে ও কালিশীড়ি জুনিয়র স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল কবির মুরাদ।

বিশেষ অতিথি ছিলেন-স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ডিডি-এলজিএসপি) শফিউল আলম, ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মুখলিছুর রহমান উজ্জল, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, জেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, হবিগঞ্জ প্রেসকাবের সেক্রেটারী রাসেল চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল চৌধুরী, জেলা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি প্রদীপ দাস সাগর, উপজেলা শিক্ষা অফিসার হাসন মোহাম্মদ জোনায়েদ, আমুরোড হাই স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুর রহমান আজাদ, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাছন আলী, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান বাবুল, যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ, বিশিষ্ট সমাজসেবিকা ইয়াছমিন আক্তার জলি, আহাম্মদবাদ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান শামীম, চা শ্রমিক নেতা গুপি তাতী, ইউনিয়ন আওয়ামীলের সাংগঠনিক সম্পাদক আলী রহমান, আহাম্মদবাদ ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুর ছালাম।

স্বাগত বক্তব্য রাখেন-ইউপি সদস্য দুলাল ভুইয়া। পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন সকল মেম্বার আব্দুর রউফ, সফিকুর রহমান সাফু, ফরিদ আহম্মেদ, আজগর আলী, চন্দ তাতী, মাখন গোস্বামী, নটবর রুদ্রপাল, গোলবাহার, সাফিয়া আক্তার, বিজলা কানু সহ আরো অনেক গন্য মান্য ব্যক্তিবর্গ। এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় এ কার্যক্রম গ্রহণ করা হয়। উল্লেখ্য, পিএসসি, জেএসসি ও এসএসসি এপ্লাস প্রাপ্ত ১৫০ জন ছাত্র/ছাত্রী কে স্কুল বেগ, খাতা, কলম, জ্যামিতিবস্ক, সেল্ক, চেকলেট। এছাড়াও আহম্মাদাবাদ ইউনিয়নে চারটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া কাস রুমের ৪২ ইঞ্চি টিভি ও অন্যান্য সামগ্রী প্রাদান করা হয়।


1