LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লালমনিরহাট-২ আসনে প্রচারণায় ব্যস্ত আ’লীগের সিরাজুল হক



লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে যে কয়েকজন মনোনয়ন প্রত্যাশী তাদের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক একজন। নেতা-কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে তিনি প্রতি নিয়ত ছুটে চলছে দুই উপজেলার প্রত্যন্ত অঞ্চল গুলোতে। পথসভা, মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে জনমত সৃষ্টির জন্য হাট-বাজার সরগরম করে রেখেছেন সিরাজুল হক।

মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক ১৯৭০ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু। তিনি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন বিভিন্ন সময়। দুই বার আদিতমারী উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র ৩ বার পরিচালক নির্বাচিত হয়েছেন। বর্তমানে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দায়িত্বে আছেন। তিনি গত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ছিলেন। পরে জেলা আওয়ামীলীগের সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানকে সমর্থন দিয়ে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

স্থানীয়রা বলছেন, সিরাজুল হকের রাজনীতির পাশাপাশি ব্যক্তি হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। একজন ব্যবসায়ী হয়েও তিনি প্রতিনিয়ত বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। তিনি দুই উপজেলায় তার নেতৃত্বে দলকে সংগঠিত ও গতিশীল করেছেন। এলাকার উন্নয়নে তার ভুমিকা রয়েছে উল্লেখ করার মত। তাছাড়া এবার তরুণ প্রজন্মের ভোটারদের পছন্দ নতুন নেতৃত্ব। সেই কারণে সিরাজুল হককে লালমনিরহাট-২ আসনে এমপি প্রার্থী হিসেবে দেখতে চান দলীয় নেতা-কর্মীরা।

মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক বলেন, কর্মী-সমর্থকরা আমার সাথে আছেন। ১৯৭০ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থেকে কাজ করছি। যে কারণে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসন থেকে আমি মনোনয়নের দাবিদার। মনোনয়ন দেওয়া-না দেওয়া বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব। তিনি আমাকে মনোনয়ন দিলে এ আসনে বিজয় নিশ্চিতসহ উন্নয়নে ভুমিকা রাখতে পারবো।


1