LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লালমনিরহাট-২ আসনে প্রচারণায় ব্যস্ত আ’লীগের সিরাজুল হক



লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে যে কয়েকজন মনোনয়ন প্রত্যাশী তাদের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক একজন। নেতা-কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে তিনি প্রতি নিয়ত ছুটে চলছে দুই উপজেলার প্রত্যন্ত অঞ্চল গুলোতে। পথসভা, মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে জনমত সৃষ্টির জন্য হাট-বাজার সরগরম করে রেখেছেন সিরাজুল হক।

মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক ১৯৭০ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু। তিনি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন বিভিন্ন সময়। দুই বার আদিতমারী উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র ৩ বার পরিচালক নির্বাচিত হয়েছেন। বর্তমানে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দায়িত্বে আছেন। তিনি গত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ছিলেন। পরে জেলা আওয়ামীলীগের সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানকে সমর্থন দিয়ে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

স্থানীয়রা বলছেন, সিরাজুল হকের রাজনীতির পাশাপাশি ব্যক্তি হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। একজন ব্যবসায়ী হয়েও তিনি প্রতিনিয়ত বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। তিনি দুই উপজেলায় তার নেতৃত্বে দলকে সংগঠিত ও গতিশীল করেছেন। এলাকার উন্নয়নে তার ভুমিকা রয়েছে উল্লেখ করার মত। তাছাড়া এবার তরুণ প্রজন্মের ভোটারদের পছন্দ নতুন নেতৃত্ব। সেই কারণে সিরাজুল হককে লালমনিরহাট-২ আসনে এমপি প্রার্থী হিসেবে দেখতে চান দলীয় নেতা-কর্মীরা।

মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক বলেন, কর্মী-সমর্থকরা আমার সাথে আছেন। ১৯৭০ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থেকে কাজ করছি। যে কারণে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসন থেকে আমি মনোনয়নের দাবিদার। মনোনয়ন দেওয়া-না দেওয়া বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব। তিনি আমাকে মনোনয়ন দিলে এ আসনে বিজয় নিশ্চিতসহ উন্নয়নে ভুমিকা রাখতে পারবো।


1