LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

খাগড়াছড়ি রামগড়ে বেড়েছে ভোটার কমেছে নির্বাচনী এলাকা।



মোহাম্মদ শাহেদ হোসেন রানা,রামগড়(খাগড়াছড়ি):

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি রামগড় উপজেলায় এবার ভোটার বাড়লেও কমেছে নির্বাচনী এলাকা। দশম জাতীয় সংসদ নির্বাচনে ৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে রামগড় উপজেলায় নির্বাচন হয়েছে। তবে এবার একাদশ নির্বাচনে ২টি ইউনিয়ন ১টি পৌরসভা নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পার্শ্ববর্তী নবগঠিত গুঁইমারা উপজেলায় হাফছড়ি ইউনিয়ন অন্তর্ভূক্ত করায় একটি ইউনিয়ন বাদ পড়েছে। দশম জাতীয় সংসদ নির্বাচনের তুলনায় এবার ভোটার বেড়েছে ৬ হাজার ৩৭১জন। সব মিলিয়ে ৩৮ হাজার ৬৮৮জন ভোটার আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। তবে ভোটার বাড়লে ও আগের মতো ১৬ টি ভোটকেন্দ্র ও ৭২টি ভোট কক্ষে ভোট গ্রহণ করা হবে। উপজেলা নির্বাচন কার্যালয় তথ্যমতে, দশম জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার ২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ভোটার সংখ্যা ছিল ৩২ হাজার ৩১৭ জন।

বর্তমানে ভোটার বেড়ে দাঁড়িয়েছে ৩৮হাজার ৬৮৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৯ হাজার ৯০৩ জন আর মহিলা ভোটার ১৮ হাজার ৭৮৫ এবং রামগড় পৌরসভা এলাকায় ভোটার ১৯ হাজার ৫১১জন। ১নং রামগড় ইউনিয়নের ৯ হাজার ৯৪৮ এবং ২নং পাতাছড়া ইউনিয়নের ভোটার ৯ হাজার ২২৯ জন। উপজেলা নির্বাচন কর্মকর্তা সুজন কুমার বিশ্বাস জানান, উপজেলায় ভোটার বাড়লে ও এলাকা বাড়েনি। যে কারণে গতবারের মত ১৬টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে ভোটার ও কেন্দ্রের সব কিছু সম্পন্ন করা হয়েছে। তফসিল পরবর্তী নির্দেশনা মোতাবেক বাকি কাজ পরিচালনা করা হবে।


1