LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাংনীতে জামায়াত নেতার বিরুদ্ধে বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ



মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনী পৌরসভার বাঁশবাড়ি পশ্চিম পাড়া এলকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। গত রবিবার দিবা গত রাতে এ ঘটনা ঘটে বলে জানান ভুক্তোভোগি মালয়েশিয়া প্রবাসি জাকিরুল ইসলামের স্ত্রী রেবেকা খাতুন।

রেবেকা খাতুন জানান, জেলা জামায়াত নেতা একই গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে আঃ মালেক আমার বসত ভিটার জমি জোর করে দখল করে নিতে চায়। আমরা বাঁধা দিলে সে আমাকে বিভিন্ন সময় নানান ভাবে ভয় ভিতি দেখায়। প্রবাসির স্ত্রী রেবেকা  জানান, প্রায় চার বছর আগে নানির কাছ থেকে আমার মা ওয়ারিশ সুত্রে ৫ শতাংশ জমি পায়, আমার মা আমাকে সে জমি রেজিষ্ট্রি করে দেয় প্রায় ৪ বছর আগে। সে সময় ঐ জমির উপরে রেবেকা খাতুন তার বসত বাড়ি নির্মান করে বলে সাংবাদিকদের জানান।

বসতবাড়ি নির্মান করার পর প্রায় এক বছর পর আদালত থেকে রেকেকা খাতুনের কাছে একটি সমন আসে। ঐ মামলাটি এখনও চলমান রয়েছে বলেও জানান ভুক্তোভোগি রেবেকা খাতুন। এর মধ্যে হঠাৎ ঘটনার দিন রবিবার (১৮-১১-২০১৮) ইং তারিখে দিবা গত রাতে গাংনী থানা পুলিশ প্রবাসির স্ত্রী রেবেকা খাতুনকে একটি মামলায় গ্রেফতার করে নিয়ে যায়। এসময় প্রতিপক্ষ আঃ মালেক সহ তার লোকজন রেবেকা খাতুনের বসতবাড়ি ভাংচুর করতে থাকে এবং বাড়ির মালামাল লুট করতে থাকে বলে তিনি সাংবাদিকদের জানান।

রেবেকা খাতুন আরো জানান, আমাকে যখন পুলিশ ধরে নিয়ে যায় তখনই আমার বাড়ি ভাংচুর করে মালেক ও তার লোকজন এবং বাড়ির মালামাল লুটপাট করে। বিষয়টি কর্তব্যরত দারোগাকে জানালে তিনি কর্ণপাত না করে রেবেকা খাতুন কে ধরে নিয়ে যান। রেবেকা খাতুন পরের দিন সোমবার জামিনে মুক্তি লাভ করে বাড়ি ফিরে দেখেন তার বসতবাড়ি ভাংচুর করা হয়েছে এবং স্বর্নালংকার সহ অন্যান্য মালামাল লুট করা হয়েছে বলে জানান তিনি। রেবেকা খাতুন জানান, আমার বাড়িতে রাখা নগদ ৩৫ হাজার টাকা, ২ ভরি সোনার গহনা, ৪টি ছাগল, ৪টি বিদেশি কম্বল সহ বাড়ির অন্যান্য জিনিস পত্র লুটপাট করেছে এবং আসবাব পত্র ভাংচুর করেছে। প্রবাসির স্ত্রী রেবেকা খাতুন জানানম আমার স্বামী সন্তান বিদেশে থাকার সুযোগে আমার উপরে সে প্রায় ৪ বছর ধরে এ ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য।

তাতেও যখন কাজ হয়নি তখন প্রবাসির স্ত্রীর নামে গত রবিবার থানায় একটি মামলা করে তাকে গ্রেফতার করানো হয়। এ বিষয়ে ভুক্তোভুগি প্রবাসির স্ত্রী রেবেকা খাতুন এর প্রতিকার চেয় বলেন, ঐ আঃ মালেক জামায়াতের নেতা হয়েও আজও দেশের মানুষকে অত্যাচার করে যাচ্ছে। তিনি এর বিচার দাবি করেছেন। বসতবাড়ি ভাংচুরের বিষয়ে থানায় কোন মামলা করেছেন কিনা জানতে চাইলে রেবেকা খাতুন বলেন থানায় মামলা করার প্রস্তুতি চলছে।


1