LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

হাতীবান্ধায় ৩’শ পিচ সরকারী ইনজেকশন আটক



লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান আলীর ছোট ভাইয়ের ফার্মেসী থেকে ৩ শত পিচ সরকারী সেফটরিয়াক্সন ইনজেকশন আটক করেছে স্থানীয় জনতা।

রোববার (১৮ নভেম্বর) রাতে ওই উপজেলার দিঘীরহাট এলাকায় ডাঃ রমজান আলীর ছোট ভাই জয়নাল আবেদীনের রানা ফার্মেসী থেকে ৩ শত পিচ ইনজেকশন ও বিনজিরা বেগম (৩২) নামে এক মহিলাকে আটক করে স্থানীয় লোকজন। পরে স্থানীয় সিঙ্গিমারী ইউনিয়ন চেয়ারম্যান এসে বিনজিরাকে ছেড়ে দিয়ে ইনজেকশনগুলো ইউনিয়ন পরিষদ কোষাগারে জমা রাখেন।

স্থানীয়রা জানান, রোববার রাতে দিঘীরহাট এলাকায় আওয়ামীলীগ অফিসের সামনে বিনজিরা বেগম বেসরকারী একটি এ্যম্বুলেন্স থেকে একটি কাটুনসহ নামে। ও কাটুনটি ওই এলাকার রানা ফার্মেসীতে গিয়ে দেয়।

এ সময় তাদের সন্দেহ হলে এগিয়ে গিয়ে দেখি কাটুনের ভিতরে সব সরকারী ইনজেকশন। এরপর বিষয়টি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানকে খবর দিলে তিনি এসে রানা ফার্মেসীর মালিক জয়নাল আবেদীন ও বিনজিরাকে ছেড়ে দিয়ে ইনজেকশনগুলো পরিষদে নিয়ে যায়।

সিঙ্গিমারী ইউনিয়ন চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের খবরে রানা ফার্মেসীতে গিয়ে ওই ইনজেকশনগুলো জব্দ করেছি। এগুলো ইউনিয়ন স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলোতে বন্টন করে দেয়া হবে। অভিযুক্ত রানা ফার্মেসীর মালিক জয়নাল আবেদীন ও বিনজিরা যাতে ভবিষ্যতে এ ধরনের কাজ না করে তাই তওবা পরিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

রানা ফার্মেসীর মালিক জয়নাল আবেদীন জানান, ওই ঔষধ গুলো তার নয়। তাকে পরিকল্পিত ভাবে ফাঁসানো চেষ্টা চলছে।

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ কাসেম আলী জানান, তিনি পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।


1