LatestsNews
# রাশেদ খান মেনন তার বিতর্কিত বক্তব্যের জন্য পদত্যাগ করবেন না# ক্রি‌কেটার‌দের আন্দোল‌নে না থাকার কারণ জানা‌লেন মাশরা‌ফি# রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন শিনজো আবে# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বুধবার| ২৩ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাংনীতে পুলিশ কর্তৃক নির্দোষ ছেলেকে তুলে নিয়ে মামলা দেওয়ার প্রতিবাদে মা’এর সংবাদ সম্মেলন



মেহেরপুর প্রতিনিধি

গত সোমবার রাতে মেহেরপুরের গাংনী উপজেলার করমদী গ্রামের খুশির দিঘির পাড়া থেকে  মৃত আফেল উদ্দিনের ছেলে আঃ হান্নানকে গাংনী থানা পুলিশ কর্তৃক আটক করে পরে অস্ত্র ও মাদক মামলায় চালান দেওয়ার প্রতিবাদে সাংবাদিকদের মাধ্যমে বিচার দাবি করে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।

মঙ্গলবার বিকেলে খুশির দিঘিরপাড়া মোড়ে গ্রেফতারকৃত আঃ হান্নানের মা আলেয়া খাতুন তার স্বাক্ষরিত লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, আমি স্বামী হারা একজন বৃদ্ধ মহিলা ঐ সন্তানকে নিয়ে থাকি এবং আমার সন্তান আঃ হান্নান হার্ডওয়ার সামগ্রীর ব্যাবসা করে আসছে। গত সোমবার (১৯-১১-২০১৮ ইং) রাত নয়টার দিকে স্থানীয় হাফিজের দোকানে চা খাওয়া অবস্থায় অনেক লোকের মাঝ থেকে বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই মকবুল হোসেন তুলে নিয়ে যায়।

বামন্দী ক্যাম্প ইনচার্জ মকবুল হোসেন সহ গাংনী থানায় যোগাযোগ করা হলেও রাতে তারা গ্রেফতারের কথা অস্বীকার করে। বৃদ্ধা মহিলা সাংবাদিকদের আরো জানান, আমার ছেলেকে তারা কোথায় রেখেছে জানতে চাইলে পুলিশ কোন খোঁজ দেয়নি। পরের দিন বেলা বারোটার দিকে গাংনী থানায় খোঁজ নিলে দেখা যায় সেখানে আঃ হান্নানকে অস্ত্র ও মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করা হচ্ছে। বৃদ্ধা মহিলা মনে করেন, তার গ্রামের কিছু মাদক ব্যাবসায়ী  সাহারুল, টিপু ও শরিফের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে এমন কাজ করা হয়েছে।

কারণ হিসেবে তিনি সাংবাদিকদের বলেন, বিগত কয়েকদিন আগে ঐ গ্রামের আমির হোসেন এর ছেলে সাহারুল গাজা সহ ধরা পড়লে তাকে ছেড়ে দিয়ে শুধু গাজা ও গাড়ি সেখান থেকে নিয়ে যায়। বৃদ্ধা সাংবাদিকদের জানান, তাদের দেওয়া ঐ গাজা ও অস্ত্র সহ তার ছেলেকে কোর্টে চালান দেওয়া হয়েছে। এসকল বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে তিনি তার নির্দোষ ছেলের মুক্তি দাবি করেছেন।

আঃ হান্নানের মুক্তির দাবিতে সাংবাদিকদের কাছে লিখিত বক্তব্য পাঠ করার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা মোশারোফ হোসেন, সিরাজুল হক,মোফাজ্জেল , মোঃ মোরাদ আলী ও মিজান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিৎ ছিলেন। এদিকে স্থানীয়রা জানান, গ্রেফতার হওয়া আঃ হান্নান তেতুলবাড়িয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এবং একজন সৎ ব্যাবসায়ী তার বিরুদ্ধে থানা কেন গ্রামের কেউ কোন অভিযোগ দিতে পারবেনা।

স্থানীয়রা আরো জানান, পুলিশ যদি বিনা দোষে কাউকে সবার সামনে এভাবে খালি হাতে তুলে নিয়ে তাকে অস্ত্র ও মাদক ব্যাবসায়ী বানিয়ে চালান দেয় তাহলে সাধারন মানুষ কোথায় যাবে। স্থানীয়রা তার মুক্তি দাবি করেন এবং আগামীতে যাতে নিরপরাধ মানুষকে পুলিশ কোন প্রকার হয়রানি না করে এবং প্রকৃত দোষী ব্যাক্তিদেরই আইনের আওতায় এনে শাস্তির ব্যাবস্থা করা হোক।


1