LatestsNews
# পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশের দিন আজ# স্বাধীনতাকে এখনো সুসংহত করা যায়নি ‘কেবল মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিই আ. লীগ করতে পারবে’# ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# ‘ফেইক আইডি প্রতারণা’ ঠেকাতে জনগণের সচেতনতা জরুরি# ডিএপি সারের দাম প্রতি কেজিতে কমল ৯ টাকা# দেশ-জাতিকে উন্নয়ন-সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার আহ্বান রাষ্ট্রপতির# দেশ-জাতিকে উন্নয়ন-সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার আহ্বান রাষ্ট্রপতির# কাদের মোল্লাকে ‘শহীদ’ সম্বোধন করায় সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত# ১৬ ডিসেম্বর ১৬ টাকায় বিমান টিকিট!# বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# নোয়াখালীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত# টঙ্গীতে গাজীপুরা মহিলা ও নূরুল কোরআন মাদ্রাসার শুভ উদ্বোধন# চারণকবি বিজয় সরকারের ৩৪তম মৃত্যুবার্ষিকী আজ।# আগামী ১০ জানুয়ারি (শুক্রবার) শুরু হবে ৫৫ তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব।# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল
আজ সোমবার| ১৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মেজর হাফিজের অনুমোদনে লালমোহন পৌরসভা যুবদলের কমিটি গঠন



এম ইউ মাহিম চৌধুরী বিশেষ প্রতিনিধি 
 
ভোলার লালমোহন পৌরসভা যুবদলের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। পৌরশাখা যুবদল সুত্রে জানা যায়,একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি,গনতন্ত্র পুনরুদ্ধার,জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠায় মাঠের আন্দোলন কে চাঙ্গা করার লক্ষে এ কমিটি গঠন করা হয়।
 
নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন (ইমরান) সাধারন সম্পাদক হয়েছেন পৌরশাখা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ মাকসুদুর রহমান মাসুদ,সাংগঠনিক সম্পাদক হয়েছেন পৌরশাখা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ হারুনুর রশিদ (হারুন) নবগঠিত কমিটির নেতারা জানান  আহবায়ক কমিটি ভেঙ্গে দিয়ে এ আসনের সাবেক সাংসদ ও মন্ত্রী বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বর্ষীয়ান জননেতা আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম পুর্নাঙ্গ কমিটি গঠন করে সুপারিশপুর্বক চুড়ান্ত অনুমোদনের জন্য জেলা কমিটির নিকট প্রেরন করেছেন।
 
খুব শিঘ্রই তারা পুর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করবেন। নবগঠিত কমিটির নেতারা মেজর অবঃ হাফিজের নির্দেশে নির্বাচনী মাঠে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।


1