LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কিশোরগঞ্জের আওয়ামী লীগের ০৬ আসনের তিনটিই পেল রাষ্ট্রপতিপুত্রেরা



এ.এম.উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি


একাদশ জাতীয় নির্বাচনের জন্য দলীয় প্রার্থী তালিকা ঘোষনা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার (২৫ নভেম্বর) সকাল থেকে দলের বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপ্রাপ্তদের চিঠি দেওয়া শুরু করা হয়।দলীয় সভাপতি এ সকল মনোনয়ন প্রাপ্তদের নামে ইস্যু করা এসকল চিঠিতে স্বাক্ষর করেছেন।


কিশোরগঞ্জ জেলায় ৬ টি আসনের মধ্যে ৩ টি আসনেই রাষ্ট্রপতিপুত্রেরা মনোনয়ন পেয়েছেন। বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের পুত্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরারাফুল ইসলামকে কিশোরগঞ্জ ০১ আসনে (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রদান করে ।


পাশাপাশি কিশোরগঞ্জ ০৬ আসনে (ভৈরব-কুলিয়ারচর) থেকে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পুত্র বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রদান করেছে।
বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতি পুত্র রেজওয়ান আহম্মেদ তৌফিককে কিশোরগঞ্জ ০৪ আসনে (ইটনা-মিটামইন-অষ্ট্রগ্রাম) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রদান করে ।


এছাড়া কিশোরগঞ্জ ০২ আসনে কটিয়াদী-পাকুন্দিয়াতে এসেছে বড় চমক। সাবেক আইজিপিকে মনোনয়ন দেওয়ার মাধ্যমে সৃষ্টি হয়েছে চমক।
কিশোরগঞ্জ ০৩ আসনটি করিমগঞ্জ-তাড়াইল উপজেলা নিয়ে অবস্থিত।এ আসনটি মহাজোটের জন্য খালি রাখা হয়েছে। এ আসনে সম্ভাব্য প্রার্থী জাতীয় পার্টির মুজিবুল হক চুন্নু।
কিশোরগঞ্জ ০৫ আসনে (বাজিতপুর-নিকলী) আাসনে বর্তমান এমপি আাফজাল হোসেনই ন্যেকার মনোনয়ন পেয়েছেন।


1