LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কিশোরগঞ্জের আওয়ামী লীগের ০৬ আসনের তিনটিই পেল রাষ্ট্রপতিপুত্রেরা



এ.এম.উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি


একাদশ জাতীয় নির্বাচনের জন্য দলীয় প্রার্থী তালিকা ঘোষনা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার (২৫ নভেম্বর) সকাল থেকে দলের বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপ্রাপ্তদের চিঠি দেওয়া শুরু করা হয়।দলীয় সভাপতি এ সকল মনোনয়ন প্রাপ্তদের নামে ইস্যু করা এসকল চিঠিতে স্বাক্ষর করেছেন।


কিশোরগঞ্জ জেলায় ৬ টি আসনের মধ্যে ৩ টি আসনেই রাষ্ট্রপতিপুত্রেরা মনোনয়ন পেয়েছেন। বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের পুত্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরারাফুল ইসলামকে কিশোরগঞ্জ ০১ আসনে (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রদান করে ।


পাশাপাশি কিশোরগঞ্জ ০৬ আসনে (ভৈরব-কুলিয়ারচর) থেকে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পুত্র বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রদান করেছে।
বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতি পুত্র রেজওয়ান আহম্মেদ তৌফিককে কিশোরগঞ্জ ০৪ আসনে (ইটনা-মিটামইন-অষ্ট্রগ্রাম) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন প্রদান করে ।


এছাড়া কিশোরগঞ্জ ০২ আসনে কটিয়াদী-পাকুন্দিয়াতে এসেছে বড় চমক। সাবেক আইজিপিকে মনোনয়ন দেওয়ার মাধ্যমে সৃষ্টি হয়েছে চমক।
কিশোরগঞ্জ ০৩ আসনটি করিমগঞ্জ-তাড়াইল উপজেলা নিয়ে অবস্থিত।এ আসনটি মহাজোটের জন্য খালি রাখা হয়েছে। এ আসনে সম্ভাব্য প্রার্থী জাতীয় পার্টির মুজিবুল হক চুন্নু।
কিশোরগঞ্জ ০৫ আসনে (বাজিতপুর-নিকলী) আাসনে বর্তমান এমপি আাফজাল হোসেনই ন্যেকার মনোনয়ন পেয়েছেন।


1