LatestsNews
# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।# বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৬ আহত২০# সুন্দরবনে ৮টি হরিণের মাংস মাথা ও চামড়া উদ্ধার!# বোরো ধান নিয়ে বিপাকে কৃষক অর্ধেক ধান দিতে হচ্ছে শ্রমিক কে # সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবীতে ধানের বস্তাসহ রাজপথে অবস্থান
আজ মঙ্গলবার| ২১ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের ৩টি আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। আওয়ামীলীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয় থেকে দলীয় সভাপতি শেখ হাসিনার স্বাক্ষর করা এ সব চিঠি বিতরণ করা শুরু হয়। ইতোমধ্যে আওয়ামীলীগ সমর্থিত সবার নামে ইস্যু করা চিঠি দেওয়া শুরু হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ-১ আসনে (মুকসুদপুর উপজেলার ও কাশিয়ানী উপজেলার একাংশ) কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অ:) ফারুক খান, গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর উপজেলা ও কাশিয়ানী উপজেলার অপর অংশ) কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এবং গোপালগঞ্জ-৩ আসনে (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা) কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।


গোপালগঞ্জের ৩টি আসন বরাবরই আওয়ামীলীগের ঘাঁটি ও ভোট ব্যাংক হিসেবে পরিচিত। এ আসন তিনটি থেকে বরাবরই আওয়ামীলীগের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করে আসছে। ফলে অন্য দলের প্রার্থীদের জামানত বাজেয়াপ্ত হয়ে যায়। এখানে আওয়ামীলীগের নৌকা প্রতীক মানেই নিশ্চিত জয়লাভ। কারণ এখানকার মানুষের আশা-আকাংক্ষা ও ভরসার একমাত্র প্রতীক নৌকা।


1