LatestsNews
# সিঙ্গাপুরে করোনা আতঙ্কে বাংলাদেশি প্রবাসীরা# তুরস্ক সুযোগ পেলে পরমাণু অস্ত্র তৈরি করবে# ঢাকায় মেট্রোরেলের প্রথম নমুনা কোচ# আবরার হত্যা মামলা দ্রুত বিচারে পাঠানোর আবেদন# বাজারে আসার আগেই ফাঁস ওয়ান প্লাস-৮# রোশানের সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তীর অন্তরঙ্গ ছবি# বিসিবি একাদশের বিপক্ষে মঙ্গলবার মাঠে নামবে জিম্বাবুয়ে# মুম্বাইয়ে বহুতল ভবনে ভয়াবহ আগুন# জামিনের আশায় খালেদার পরিবার# ভাঙা যাচ্ছে না বিজিএমইএ ভবন# সন্ধ্যায় বঙ্গভবনে যাবেন প্রধানমন্ত্রী# সেলফি নিষিদ্ধ হলো কাবা শরিফ ও মসজিদে নববীতে# পরীক্ষাকেন্দ্রে হার্ডবোর্ড ছুঁড়ে ছাত্রের মাথা ফাঁটালেন শিক্ষক# ৪ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক বঙ্গবন্ধু সেতুতে# শিক্ষার্থীদের যোগ্যতা নিয়ে বিতর্কিত মন্তব্য ইবি কর্মকর্তার: ছাত্র সংগঠনের নিন্দা# হুয়াওয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ যুক্তরাষ্ট্রের# বিসিএস পরীক্ষায় বয়সসীমা ৩২ কেন নয় : হাইকোর্ট# টাকার অভাবে আটকে আছে শুটিং# আগুনে পুড়ল গাজীপুরের ১২টি কক্ষ# লা লিগায় স্বস্তির জয় বার্সেলোনার
আজ মঙ্গলবার| ১৮ ফেব্রুয়ারী ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের ৩টি আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। আওয়ামীলীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয় থেকে দলীয় সভাপতি শেখ হাসিনার স্বাক্ষর করা এ সব চিঠি বিতরণ করা শুরু হয়। ইতোমধ্যে আওয়ামীলীগ সমর্থিত সবার নামে ইস্যু করা চিঠি দেওয়া শুরু হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ-১ আসনে (মুকসুদপুর উপজেলার ও কাশিয়ানী উপজেলার একাংশ) কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অ:) ফারুক খান, গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর উপজেলা ও কাশিয়ানী উপজেলার অপর অংশ) কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এবং গোপালগঞ্জ-৩ আসনে (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা) কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।


গোপালগঞ্জের ৩টি আসন বরাবরই আওয়ামীলীগের ঘাঁটি ও ভোট ব্যাংক হিসেবে পরিচিত। এ আসন তিনটি থেকে বরাবরই আওয়ামীলীগের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করে আসছে। ফলে অন্য দলের প্রার্থীদের জামানত বাজেয়াপ্ত হয়ে যায়। এখানে আওয়ামীলীগের নৌকা প্রতীক মানেই নিশ্চিত জয়লাভ। কারণ এখানকার মানুষের আশা-আকাংক্ষা ও ভরসার একমাত্র প্রতীক নৌকা।


1