LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শুক্রবার| ২৩ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাগেরহাটে নৌকার ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা



এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট. বাগেরহাট :

বাগেরহাট অফিস :একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট জেলার ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছে।মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্রবাগেরহাট- ১ শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট- ২ আসনে এমপি শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট- ৩ হাবিবুন নাহান তালুকদার, বাগেরহাট- ৩ (রামপাল ও মোংলা) আসনের বর্তমান এমপি হাবিবুন নাহার তালুকদার ও বাগেরহাট- ৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন এসময়ে বাগেরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের অফিসারের হাতে তাদের মনোনয়নপত্র তুলে দেন।

বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস এ মনোনয়নপত্র গ্রহণ করেন।আওয়ামী লীগের ৪প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ার আগে শহরতলীতে হযরত খানজাহান (রঃ) মাজার শরিফ জিয়ারত ও ফাতেহা পাঠ করেন। বাগেরহাটে আওয়ামী লীগের ৪প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ার সময়ে তাদের সাথে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট সদর আসনের দলীয় মনোনয়ন বঞ্চিত বর্তমান এমপি মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান। এসময়ে বাইরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাগেরহাট জেলা রিটার্নিং অফিসারের হাতে নিজের মনোনয়নপত্র তুলে দেয়ার পর বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় সাংবাদিকদের কাছে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, সুষ্ঠ পবিবেশে যাতে ভোটাররা ভোট দিতে পারে প্রার্থী হিসেবে আমার পক্ষ থেকে সেই প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমরা চাই সব দলের অংশ গ্রহনে একটি গ্রহনযোগ্য নির্বাচন। একজন তরুন প্রার্থী হিসেবে যুবসমাজের পাশাপাশি বাগেরহাটের সদর আসনের উন্নয়নে অবদান রাখতে সকলের সহযোগিতা চাই।


1