LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ শুক্রবার| ১৫ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাগেরহাটে নৌকার ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা



এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট. বাগেরহাট :

বাগেরহাট অফিস :একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট জেলার ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছে।মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্রবাগেরহাট- ১ শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট- ২ আসনে এমপি শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট- ৩ হাবিবুন নাহান তালুকদার, বাগেরহাট- ৩ (রামপাল ও মোংলা) আসনের বর্তমান এমপি হাবিবুন নাহার তালুকদার ও বাগেরহাট- ৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন এসময়ে বাগেরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের অফিসারের হাতে তাদের মনোনয়নপত্র তুলে দেন।

বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস এ মনোনয়নপত্র গ্রহণ করেন।আওয়ামী লীগের ৪প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ার আগে শহরতলীতে হযরত খানজাহান (রঃ) মাজার শরিফ জিয়ারত ও ফাতেহা পাঠ করেন। বাগেরহাটে আওয়ামী লীগের ৪প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ার সময়ে তাদের সাথে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট সদর আসনের দলীয় মনোনয়ন বঞ্চিত বর্তমান এমপি মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান। এসময়ে বাইরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাগেরহাট জেলা রিটার্নিং অফিসারের হাতে নিজের মনোনয়নপত্র তুলে দেয়ার পর বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় সাংবাদিকদের কাছে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, সুষ্ঠ পবিবেশে যাতে ভোটাররা ভোট দিতে পারে প্রার্থী হিসেবে আমার পক্ষ থেকে সেই প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমরা চাই সব দলের অংশ গ্রহনে একটি গ্রহনযোগ্য নির্বাচন। একজন তরুন প্রার্থী হিসেবে যুবসমাজের পাশাপাশি বাগেরহাটের সদর আসনের উন্নয়নে অবদান রাখতে সকলের সহযোগিতা চাই।


1