LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তাহিরপুরে মাজার জিয়ারত করে নেতাকর্মী ও দলীয় র্কায্যালয় পরির্দশনে এমপি রতন জাহাঙ্গীর



আলম ভূঁইয়া,সুনামগঞ্জ)

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মঙ্গলবার সকাল শাহ আরেফিন মাজার জিয়ার ও দোয়ার পর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও দলীয় র্কায্যালয় পরির্দশন করেছেন এমপি মোয়াজ্জেম হোসেন রতন। এসময় তিনি সবার সার্বিক খোঁজ খবর নেন।

মঙ্গলবার(২৭,১১,১৮)দুপরে বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারের দলীয় কার্য্যালয়ে সংক্ষিপ্ত সভায় রতন বলেন,সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী ও উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে হলে নৌকার বিজয় ছাড়া অন্য কোন পথ খোলা নেই। কোন অপশক্তিকে আর বিজয়ী হতে দেওয়া যাবে না।

তাই আবারও সময় এসেছে সবাই সকল ভেদাবেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে সুনামগঞ্জ-১আসনে বিপুল ভোটে জননেত্রী শেখ হাসিনার নৌকায় বিজয়ী করার। আপনারা সবাই নিজ নিজ অবস্থান থেকে নির্বাচনের কাজে লেগে যান।

এসময় তাহিরপুর উপজেলা আ,লীগের সহ সভাপতি মোশারফ হোসেন,সাধারন সম্পাদক অমল কান্তি কর,সুনামগঞ্জ জেলা আ,লীগের সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,বাদাঘাট ইউনিয়ন বিএনপির আহবায়ক জুনাব আলী,যুগ্ম আহবায়ক সুজা মিয়া,মজিবুর তালুকদার,উত্তর বড়দল ইউনিয়নের সভাপতি জামাল উদ্দিন,সাধারন সম্পাদক আবুল কালাম,উত্তর বড়দল যুবলীগ সভাপতি মাসুক মিয়া,বাদাঘাট যুবলীগ সভাপতি সেলিম হায়দার,ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার,আশরাফুল ইসলাম আকাশ প্রমুখ। নেতাকর্মী ও দলীয় র্কায্যালয় পরির্দশনসহ এমপি রতন এলাকার বিভিন্ন মাজার জিয়ারত করেন।


1