LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভোলা-৩ আসনে বিএনপির মনোনয়নের চিঠি পেলেন আইনজিবী নেতা কামাল



ভোলা প্রতিনিধি
 
সংসদীয় আসন ১১৭ ভোলা-৩ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হতে মনোনয়নের চিঠি গ্রহন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সময়ের তুখোড় ছাত্রনেতা বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক নির্বাচিত সদস্য,জাতীয়তাবাদী আইনজিবী ফোরাম সুপ্রীম কোর্ট শাখার যুগ্ন সাধারন সম্পাদক সৎ ও ক্লিন ইমেজধারী মেধাবী আইনজিবী নেতা কামাল হোসেন।বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নের চিঠি গতকাল  বিএনপির গুলশান কার্যালয় হতে তিনি সংগ্রহ করেন।
 
তার মনোনয়ন পাওয়ার সংবাদ টিভি চ্যানেলের স্ক্রলে ও অনলাইন মিডিয়ায় প্রকাশ হওয়ার সাথে সাথে তার নিজ জম্মভুমি বদরপুর ইউনিয়নের সাধারন জনগন রাজনৈতিক ভেদাভেদ ভুলে গিয়ে আনন্দ উল্লাস করতে থাকে।লালমোহন ও তজুমুদ্দিনে তার সমর্থক অনুসারীদের উচ্ছাস করতে দেখা যায়।সৎ ও ক্লিন ইমেজধারী আইনজিবী নেতা কামাল মনোনয়ন পাওয়ায় সাধারন বিএনপি নেতা কর্মীরা স্বস্তি প্রকাশ করেন।বিএনপির হাইকমান্ড সুত্রে জানা যায় ১/১১এ তিনি মুলধারার রাজনীতির সাথে নির্ভীকভাবেই সম্পৃক্ত থেকেছেন।
 
জরুরী অবস্থায় দলের দুঃসময়ে বিএনপির আটক নেতা কর্মীদের পক্ষে আইনী লড়াই করে হাইকমান্ডের অনেক নেতার নজরে আসেন ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের আস্থা অর্জন করতে সক্ষম হন।
 
বিগত আ'লীগের দুই মেয়াদে মামলায় জর্জরিত বিএনপির অসংখ্য নেতা কর্নীদের তিনি সাধ্যমত আইনী সহায়তা দেন। দলের দুঃসময়ে ও ক্রান্তিলগ্নে তার ভুমিকায় সন্তুস্ট বিএনপির হাইকমান্ড সহ সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বিগত সময়ে দলে তার অবদান বিবেচনায় নিয়ে নির্বাচনী এলাকা লালমোহন তজুমুদ্দিনে বিএনপির নেতা কর্মীদের নিকট ক্লিন ইমেজ  থাকায় তারেক রহমানের নির্দেশে তাকে  মুল্যায়ন করা হয়েছে বলে জানা গেছে।
 
সুপ্রীম কোর্ট অঙ্গনেও আইনজিবী নেতা হিসেবে তার পরিচ্ছন্ন ভাবমুর্তি রয়েছে।বিনয়ী,কর্মীবান্ধব  অমায়িক ব্যবহার ও অসাধারন সাংগঠনিক দক্ষতার অধিকারী আইনজিবী নেতা কামালের ক্যারিশমা দেখার অপেক্ষায় রয়েছে লালমোহন ও তজুমুদ্দিনবাসী।মনোনয়নের চুড়ান্ত চিঠি পেয়ে মহান আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করে সাংবাদিকদের আইনজিবী নেতা কামাল বলেন, আমি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান ও বিএনপির হাইকমান্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
 
আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমুদ্দিনের সাধারন জনগন ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ধানের শীষের পক্ষে নিরব ভোট বিপ্লব হবে ইনশাআল্লাহ। উল্লেখ্য ভোলা-৩ আসনে বিএনপি হতে ৫ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করে জমা দেন। তাদের মধ্য বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বর্ষীয়ান জননেতা সাবেক মন্ত্রী আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীর বিক্রম ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আস্থাভাজন সুপ্রীমকোর্ট আইনজিবী নেতা আ্যাডঃ কামাল হোসেন চুড়ান্ত মনোনয়নের চিঠি পেয়েছেন। বিএনপির হাইকমান্ড সুত্রে জানা যায় কিছু আসনে বিএনপির দুজন করে প্রার্থীকে  মনোনয়নের চুড়ান্ত চিঠি প্রদান করা হয়েছে।
 


1