LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ভোলা-৩ আসনে বিএনপির মনোনয়নের চিঠি পেলেন আইনজিবী নেতা কামাল



ভোলা প্রতিনিধি
 
সংসদীয় আসন ১১৭ ভোলা-৩ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হতে মনোনয়নের চিঠি গ্রহন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সময়ের তুখোড় ছাত্রনেতা বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক নির্বাচিত সদস্য,জাতীয়তাবাদী আইনজিবী ফোরাম সুপ্রীম কোর্ট শাখার যুগ্ন সাধারন সম্পাদক সৎ ও ক্লিন ইমেজধারী মেধাবী আইনজিবী নেতা কামাল হোসেন।বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নের চিঠি গতকাল  বিএনপির গুলশান কার্যালয় হতে তিনি সংগ্রহ করেন।
 
তার মনোনয়ন পাওয়ার সংবাদ টিভি চ্যানেলের স্ক্রলে ও অনলাইন মিডিয়ায় প্রকাশ হওয়ার সাথে সাথে তার নিজ জম্মভুমি বদরপুর ইউনিয়নের সাধারন জনগন রাজনৈতিক ভেদাভেদ ভুলে গিয়ে আনন্দ উল্লাস করতে থাকে।লালমোহন ও তজুমুদ্দিনে তার সমর্থক অনুসারীদের উচ্ছাস করতে দেখা যায়।সৎ ও ক্লিন ইমেজধারী আইনজিবী নেতা কামাল মনোনয়ন পাওয়ায় সাধারন বিএনপি নেতা কর্মীরা স্বস্তি প্রকাশ করেন।বিএনপির হাইকমান্ড সুত্রে জানা যায় ১/১১এ তিনি মুলধারার রাজনীতির সাথে নির্ভীকভাবেই সম্পৃক্ত থেকেছেন।
 
জরুরী অবস্থায় দলের দুঃসময়ে বিএনপির আটক নেতা কর্মীদের পক্ষে আইনী লড়াই করে হাইকমান্ডের অনেক নেতার নজরে আসেন ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের আস্থা অর্জন করতে সক্ষম হন।
 
বিগত আ'লীগের দুই মেয়াদে মামলায় জর্জরিত বিএনপির অসংখ্য নেতা কর্নীদের তিনি সাধ্যমত আইনী সহায়তা দেন। দলের দুঃসময়ে ও ক্রান্তিলগ্নে তার ভুমিকায় সন্তুস্ট বিএনপির হাইকমান্ড সহ সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বিগত সময়ে দলে তার অবদান বিবেচনায় নিয়ে নির্বাচনী এলাকা লালমোহন তজুমুদ্দিনে বিএনপির নেতা কর্মীদের নিকট ক্লিন ইমেজ  থাকায় তারেক রহমানের নির্দেশে তাকে  মুল্যায়ন করা হয়েছে বলে জানা গেছে।
 
সুপ্রীম কোর্ট অঙ্গনেও আইনজিবী নেতা হিসেবে তার পরিচ্ছন্ন ভাবমুর্তি রয়েছে।বিনয়ী,কর্মীবান্ধব  অমায়িক ব্যবহার ও অসাধারন সাংগঠনিক দক্ষতার অধিকারী আইনজিবী নেতা কামালের ক্যারিশমা দেখার অপেক্ষায় রয়েছে লালমোহন ও তজুমুদ্দিনবাসী।মনোনয়নের চুড়ান্ত চিঠি পেয়ে মহান আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করে সাংবাদিকদের আইনজিবী নেতা কামাল বলেন, আমি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান ও বিএনপির হাইকমান্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
 
আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমুদ্দিনের সাধারন জনগন ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ধানের শীষের পক্ষে নিরব ভোট বিপ্লব হবে ইনশাআল্লাহ। উল্লেখ্য ভোলা-৩ আসনে বিএনপি হতে ৫ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করে জমা দেন। তাদের মধ্য বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বর্ষীয়ান জননেতা সাবেক মন্ত্রী আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীর বিক্রম ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আস্থাভাজন সুপ্রীমকোর্ট আইনজিবী নেতা আ্যাডঃ কামাল হোসেন চুড়ান্ত মনোনয়নের চিঠি পেয়েছেন। বিএনপির হাইকমান্ড সুত্রে জানা যায় কিছু আসনে বিএনপির দুজন করে প্রার্থীকে  মনোনয়নের চুড়ান্ত চিঠি প্রদান করা হয়েছে।
 


1