LatestsNews
# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার
আজ বৃহস্পতিবার| ১৮ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাগেরহাট-৪ হাজারো নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি ডা. মোজাম্মেল



এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট. বাগেরহাট

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাগেরহাট-৪ (মোড়েলগঞ্জ-শরণখোলা) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নিজ এলাকায় ছুটে আসেন। বিগত ৫ বারের নির্বাচিত এ সংসদ সদস্যের আগমনে জনতার ঢল। প্রথমে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত, বাগেরহাট পীর খানজাহান আলী মাজার কবর জিয়ারত করেন।

এরপর তার নিজ জন্মস্থান রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামে পিতা-মাতার কবর জিয়ারত শেষে মসজিদে এক দোয়া অনুষ্ঠিত হয়। তার আগামন উপলক্ষে আজ মঙ্গলবার সকাল থেকেই দিনভর মোড়েলগঞ্জ-শরণখোলার ২০ ইউনিয়নেরহাজারো নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি ডা. মোজাম্মেল নেতাকর্মী সহ সাধারণ জনতা তাকে শুভেচ্ছা জানানোর জন্য ছুটে আসেন। জিয়ারত শেষে সাবেক সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন উপস্থিত জনতার মাঝে বলেন, ‘উন্নয়নের স্বার্থে আরো একবার নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

বিগত দিনের অসমাপ্ত কাজ গুলোকে সমাপ্ত করতে হবে ‘ এ সময় তার সাথে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মিজানুর রহমান জনি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন, লায়ন সামছুল আলম, উপজেলা চেয়ারম্যান শাহ-ই আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল, রাজ্জাক মজুমদার, আব্দুর রহিম বাচ্চু, মাহমুদ আলী, জাহাঙ্গীর আলম বাদশা, নান্না শেখ, মিজানুর রহমান বাবুল, রেজাউল করিম নান্না, রিপন দাস, জেলা পরিষদ সদস্য মো. কামাল শেখ, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম.ইব্রাহিম হোসেন ফরাজি সহ আ.লীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।


1