LatestsNews
# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।# বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৬ আহত২০# সুন্দরবনে ৮টি হরিণের মাংস মাথা ও চামড়া উদ্ধার!# বোরো ধান নিয়ে বিপাকে কৃষক অর্ধেক ধান দিতে হচ্ছে শ্রমিক কে # সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবীতে ধানের বস্তাসহ রাজপথে অবস্থান
আজ মঙ্গলবার| ২১ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাগেরহাট-৪ হাজারো নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি ডা. মোজাম্মেল



এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট. বাগেরহাট

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাগেরহাট-৪ (মোড়েলগঞ্জ-শরণখোলা) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নিজ এলাকায় ছুটে আসেন। বিগত ৫ বারের নির্বাচিত এ সংসদ সদস্যের আগমনে জনতার ঢল। প্রথমে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত, বাগেরহাট পীর খানজাহান আলী মাজার কবর জিয়ারত করেন।

এরপর তার নিজ জন্মস্থান রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামে পিতা-মাতার কবর জিয়ারত শেষে মসজিদে এক দোয়া অনুষ্ঠিত হয়। তার আগামন উপলক্ষে আজ মঙ্গলবার সকাল থেকেই দিনভর মোড়েলগঞ্জ-শরণখোলার ২০ ইউনিয়নেরহাজারো নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি ডা. মোজাম্মেল নেতাকর্মী সহ সাধারণ জনতা তাকে শুভেচ্ছা জানানোর জন্য ছুটে আসেন। জিয়ারত শেষে সাবেক সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন উপস্থিত জনতার মাঝে বলেন, ‘উন্নয়নের স্বার্থে আরো একবার নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

বিগত দিনের অসমাপ্ত কাজ গুলোকে সমাপ্ত করতে হবে ‘ এ সময় তার সাথে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মিজানুর রহমান জনি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন, লায়ন সামছুল আলম, উপজেলা চেয়ারম্যান শাহ-ই আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান লাল, রাজ্জাক মজুমদার, আব্দুর রহিম বাচ্চু, মাহমুদ আলী, জাহাঙ্গীর আলম বাদশা, নান্না শেখ, মিজানুর রহমান বাবুল, রেজাউল করিম নান্না, রিপন দাস, জেলা পরিষদ সদস্য মো. কামাল শেখ, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম.ইব্রাহিম হোসেন ফরাজি সহ আ.লীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।


1