LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগাঁ -২ আওয়ামীলীগে শহীদুজ্জামান বিএনপিতে সামসুজ্জোহা না নাজিবুল্লাহ



মাসুদ রানা,  (নওগাঁ) প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪৭ নওগাঁ-২ (ধামইরহাট-পতœীতলা )আসনে নৌকার মাঝি নিশ্চিত হলেও বিএনপির কান্ডারী নিয়ে এখনো দিধা দন্দ , আওয়ামীলীগ থেকে একক মনোনয়ন পেয়েছেন জাতীয় সংসদের হুইপ আলহাজ শহীদুজ্জামান সরকার অপরদিকে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন জেলাা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ সামসুজ্জোহা খান ও জেলা বিএন পির সহ সভাপতি খাজা নাজিবুল্লাহ চেšধুরী তবে কে হবেন বিএনপির কান্ডারী এ নিয়ে দলিয় নেতা র্কমী ও সাধারন ভোটার দের জল্পনা কল্পনার গুন্জন চলছে ।


নওগাঁ জেলার ৬ টি আসনের মধ্যে গুরুত্বপ‚র্ণ আসন গুলোর অন্যতম সীমান্তবর্তী ভারতের কোলঘেষা বরেন্দ্র অধ্যুষিত আসনই ধামইরহাট-পতœীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসনটি। এই আসনটি জাতীয় সংসদের ৪৭ নম্বর নির্বাচনী এলাকা হিসেবে পরিচিত। যে আসনে ভোটার সংখ্যা তিন লাখ ১৭ হাজার ৭২৬ জন, এর মধ্যে পতœীতলা উপজেলায় এক লাখ ৭৭ হাজার ২০৫ জন আর ধামইরহাট উপজেলায় এক লাখ ৪০ হাজার ৫২১ জন ভোটার রয়েছেন।


সাবেক সাংসদ সামসুজ্জোহা খাাঁন জোহা দলের চেয়ারর্পাসন দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সহ কেন্দ্রীয় ঘোষিত সকল র্কমসূচী এবং দলকে সুসংগঠিত করার জন্য গনসংযোগ ,উঠান বৈঠক , র্কমী সমাবেশ ,পথসভা সহ র্নিবাচনী প্রচারনা করে যাচ্ছেন । অপর দিকে নওগাঁ জেলা বিএনপির সহ-সভাপতি খাজা নাজিবুল্লাহ চৌধুরী অষ্টম জাতীয় সংসদ নির্বাচন থেকে মনোনয়ন চেয়ে আসছেন। এবারও মনোনয়ন পাওয়ার আশায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

গনসংযোগ, দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ,কর্মিসভাসহ পাশাপাশি হাইকমান্ডের সাথে লবিং চালিয়ে যাচ্ছেন। তিনি এবার মনোনয়ন পেয়েছেন , এ আসনে নতুন মুখ প্রথমবার মণোণয়ন পেলেন ।


ক্ষমতাসীন দল আওয়ামীলীগে র্প্রাথী নিশ্চিত হলেও বিএনপিতে এখনো ধুয়াশা ,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এলাকার সাধারণ ভোটাররা এখনো দিধা দন্দের মধ্যে সাধারন ভোটারেরা কে পাবেন ধানের শীষের চুড়ান্ত টিকিট, দলের ত্যাগী নেতার্কমীরা ও সাধারন ভোটারেরা সাবেক সাংসদ জোহাকেই দেখতে চান এ আসনে বিএনপির কান্ডারী হিসাবে আবার অন্যপক্ষ এর পরির্বতন চায় , তারা চায় নতুন নেতৃত্ব আসুক । তরুন ও নতুন ভোটাররা জানান, বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলতে তথ্য ও প্রযুক্তি র্নিভর সেবা পেতে তারা বিশ্বাসী। যারা দুর্নীতি, অনিয়ম, মাদক ও বৈষম্যহীন সমাজ গড়তে আগামী দিনের নেতৃত্ব দিবেন তারা তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।


1