LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নওগাঁ -২ আওয়ামীলীগে শহীদুজ্জামান বিএনপিতে সামসুজ্জোহা না নাজিবুল্লাহ



মাসুদ রানা,  (নওগাঁ) প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪৭ নওগাঁ-২ (ধামইরহাট-পতœীতলা )আসনে নৌকার মাঝি নিশ্চিত হলেও বিএনপির কান্ডারী নিয়ে এখনো দিধা দন্দ , আওয়ামীলীগ থেকে একক মনোনয়ন পেয়েছেন জাতীয় সংসদের হুইপ আলহাজ শহীদুজ্জামান সরকার অপরদিকে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন জেলাা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ সামসুজ্জোহা খান ও জেলা বিএন পির সহ সভাপতি খাজা নাজিবুল্লাহ চেšধুরী তবে কে হবেন বিএনপির কান্ডারী এ নিয়ে দলিয় নেতা র্কমী ও সাধারন ভোটার দের জল্পনা কল্পনার গুন্জন চলছে ।


নওগাঁ জেলার ৬ টি আসনের মধ্যে গুরুত্বপ‚র্ণ আসন গুলোর অন্যতম সীমান্তবর্তী ভারতের কোলঘেষা বরেন্দ্র অধ্যুষিত আসনই ধামইরহাট-পতœীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসনটি। এই আসনটি জাতীয় সংসদের ৪৭ নম্বর নির্বাচনী এলাকা হিসেবে পরিচিত। যে আসনে ভোটার সংখ্যা তিন লাখ ১৭ হাজার ৭২৬ জন, এর মধ্যে পতœীতলা উপজেলায় এক লাখ ৭৭ হাজার ২০৫ জন আর ধামইরহাট উপজেলায় এক লাখ ৪০ হাজার ৫২১ জন ভোটার রয়েছেন।


সাবেক সাংসদ সামসুজ্জোহা খাাঁন জোহা দলের চেয়ারর্পাসন দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সহ কেন্দ্রীয় ঘোষিত সকল র্কমসূচী এবং দলকে সুসংগঠিত করার জন্য গনসংযোগ ,উঠান বৈঠক , র্কমী সমাবেশ ,পথসভা সহ র্নিবাচনী প্রচারনা করে যাচ্ছেন । অপর দিকে নওগাঁ জেলা বিএনপির সহ-সভাপতি খাজা নাজিবুল্লাহ চৌধুরী অষ্টম জাতীয় সংসদ নির্বাচন থেকে মনোনয়ন চেয়ে আসছেন। এবারও মনোনয়ন পাওয়ার আশায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

গনসংযোগ, দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ,কর্মিসভাসহ পাশাপাশি হাইকমান্ডের সাথে লবিং চালিয়ে যাচ্ছেন। তিনি এবার মনোনয়ন পেয়েছেন , এ আসনে নতুন মুখ প্রথমবার মণোণয়ন পেলেন ।


ক্ষমতাসীন দল আওয়ামীলীগে র্প্রাথী নিশ্চিত হলেও বিএনপিতে এখনো ধুয়াশা ,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এলাকার সাধারণ ভোটাররা এখনো দিধা দন্দের মধ্যে সাধারন ভোটারেরা কে পাবেন ধানের শীষের চুড়ান্ত টিকিট, দলের ত্যাগী নেতার্কমীরা ও সাধারন ভোটারেরা সাবেক সাংসদ জোহাকেই দেখতে চান এ আসনে বিএনপির কান্ডারী হিসাবে আবার অন্যপক্ষ এর পরির্বতন চায় , তারা চায় নতুন নেতৃত্ব আসুক । তরুন ও নতুন ভোটাররা জানান, বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলতে তথ্য ও প্রযুক্তি র্নিভর সেবা পেতে তারা বিশ্বাসী। যারা দুর্নীতি, অনিয়ম, মাদক ও বৈষম্যহীন সমাজ গড়তে আগামী দিনের নেতৃত্ব দিবেন তারা তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।


1