LatestsNews
# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন এ্যাড. সাইফুজ্জামান শিখর



মহসিন মোল্যা,মাগুরা।

আজ ২৭ নভেম্বর মঙ্গলবার মাগুরার কিংবদন্তি আকবর বাহিনীর প্রধান,মাগুরা-শ্রীপুর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করলেন আওয়ামীলীগ থেকে মনোনিত আলহাজ্ব জনাব এ্যাড. সাইফুজ্জামান শিখর।এ সময় আকবর হোসেন মিয়ার গোত্রের বিভিন্ন পরিবারে যান এবং খোঁজ খবর নেই।

এ সময় তাঁর সফর সঙ্গী হিসেবে ছিলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও নাকোল ইউনিয়ন চেয়ারম্যান জনাব হুমায়নুর রশিদ মুহিত,মাগুরা সদর থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও রাঘবদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব বাবুল ফকির,মাগুরা জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জনাব শেখ  রেজাউল ইসলাম,ছাত্রলীগ সভাপতি জনাব মীর মেহেদী হাসান রুবেল,শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি জনাব সাজ্জাদ হোসেন,শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জনাব আব্দুর রহিম সর্দার,শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও বর্তমান শ্রীপুর উপজেলা যুবলীগের অন্যতম নেতা জনাব কাজী জালাল উদ্দিন,সাবেক শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও শ্রীকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা এ সময় উপস্হিত ছিলেন।

এ সময় জনাব এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেন,যার হাত ধরে শ্রীপুরে আওয়ামীলীগ সুসংগঠিত হয়েছিল আমার পরম শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার করব জিয়ারতের মধ্য দিয়ে আমার নির্বাচনী প্রচারণা শুরু করলাম।
আমরা আওয়ামীলীগের মধ্যে বিরাজমান দ্বন্ধের অবসান ঘটিয়ে হাতে হাত রেখে,কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই।

এ সম্পর্কে এই আসন থেকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আকরব হোসেন মিয়ার পুত্র জনাব কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি  জানান,সাইফুজ্জামান শিখর সাহেবের আমার বাবার কবর জিয়ারতের বিষয় আমি অবগত ছিলাম না।সকালেই আমি আমার গুরুত্বপূর্ন কাজের জন্য মাগুরাতে আসছি।


1