LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন এ্যাড. সাইফুজ্জামান শিখর



মহসিন মোল্যা,মাগুরা।

আজ ২৭ নভেম্বর মঙ্গলবার মাগুরার কিংবদন্তি আকবর বাহিনীর প্রধান,মাগুরা-শ্রীপুর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করলেন আওয়ামীলীগ থেকে মনোনিত আলহাজ্ব জনাব এ্যাড. সাইফুজ্জামান শিখর।এ সময় আকবর হোসেন মিয়ার গোত্রের বিভিন্ন পরিবারে যান এবং খোঁজ খবর নেই।

এ সময় তাঁর সফর সঙ্গী হিসেবে ছিলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও নাকোল ইউনিয়ন চেয়ারম্যান জনাব হুমায়নুর রশিদ মুহিত,মাগুরা সদর থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও রাঘবদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব বাবুল ফকির,মাগুরা জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জনাব শেখ  রেজাউল ইসলাম,ছাত্রলীগ সভাপতি জনাব মীর মেহেদী হাসান রুবেল,শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি জনাব সাজ্জাদ হোসেন,শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জনাব আব্দুর রহিম সর্দার,শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও বর্তমান শ্রীপুর উপজেলা যুবলীগের অন্যতম নেতা জনাব কাজী জালাল উদ্দিন,সাবেক শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও শ্রীকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা এ সময় উপস্হিত ছিলেন।

এ সময় জনাব এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেন,যার হাত ধরে শ্রীপুরে আওয়ামীলীগ সুসংগঠিত হয়েছিল আমার পরম শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার করব জিয়ারতের মধ্য দিয়ে আমার নির্বাচনী প্রচারণা শুরু করলাম।
আমরা আওয়ামীলীগের মধ্যে বিরাজমান দ্বন্ধের অবসান ঘটিয়ে হাতে হাত রেখে,কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই।

এ সম্পর্কে এই আসন থেকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আকরব হোসেন মিয়ার পুত্র জনাব কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি  জানান,সাইফুজ্জামান শিখর সাহেবের আমার বাবার কবর জিয়ারতের বিষয় আমি অবগত ছিলাম না।সকালেই আমি আমার গুরুত্বপূর্ন কাজের জন্য মাগুরাতে আসছি।


1