LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নৌকা না পেয়ে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা প্রয়াত এমপি লিটনের বড় বোন আফরুজা বারী।



গাইবান্ধার পাঁচটি আসনের মধ্যে গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ ছাড়া সবগুলো আসনেই দলের মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। মনোনীত প্রার্থীরা বুধবার (২৮ নভেম্বর) রিটার্নিং অফিসারদের কাছে মনোনয়নপত্র জমাও দিয়েছে।

কিন্তু গাইবান্ধা-১ আসনে নৌকার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরুজা বারী। তিনি সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক।

আফরুজা বারীর ছোট ভাই মঞ্জুরুল ইসলাম লিটন ২০১৬ সালের ৩১ ডিসেম্বর নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। 

এরপর ভাইয়ের শূন্য আসন পুরনো রাজনীতির মাঠে নামেন লিটনের বড় বোন শিল্পপতি আফরুজা বারী। ২০১৭ সালের উপনির্বাচনে দলের মনোনয়নের জন্য চেষ্টা করেও ব্যর্থ হন। দল থেকে প্রার্থী করা হয় গোলাম মোস্তফাকে। সেবার জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে পরাজিত করে এমপি হন গোলাম মোস্তফা।

২০১৮ সালে সড়ক দুর্ঘটনায় গোলাম মোস্তফার মৃত্যুর পর উপনির্বাচনে নৌকার মনোনয়ন পেলেও লাঙলের প্রার্থী ব্যারিস্টার পাটোয়ারীর কাছে হেরে যান আফরুজা বারী। 

এবারের নির্বাচনে আফরুজা বারী সহ দলের ৫জন আওয়ামীলীগ থেকে মনোনয়ন চায়। কিন্তু কাউকেই মনোনয়ন দেয়নি দলটি। নৌকার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বুধবার তার সমর্থকদের মাধ্যমে মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন বুধবার দুপুরে মহাজোটের শরীক দলের নেতাকর্মীদের সাথে নিয়ে গাইবান্ধা সদর-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি এমপি। ২০০৮ ও ২০১৪ সালে আওয়ামীলীগ থেকে এমপি নির্বাচিত হন গিনি। 

গাইবান্ধা-৩ পলাশবাড়ী-সাদুল্যাপুর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দেন বর্তমান সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার। ২০১৪ সালে জাসদ প্রার্থী খাদেমুল ইসলাম খুদিকে পরাজিত করে এমপি হন ডা. ইউনুস আলী সরকার। 

গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসনে আওয়ামীলীগের মনোনয়নপত্র জমা দেন প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। ২০০৮ এ আওয়ামীলীগ থেকে এমপি নির্বাচিত হলেও ২০১৪ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের কাছে পরাজিত হন মনোয়ার হোসেন চৌধুরী। 

গাইবান্ধা-৫ সাঘাটা- ফুলছড়ি আসনে আওয়ামীলীগের মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রবীণ পার্লামেন্টারিয়ান অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া। ফজলে রাব্বী ১৯৮৬ থেকে ১৯৯৬ পর্যন্ত জাতীয় পার্টির এমপি ছিলেন। পরে ২০০১ সালে আওয়ামীলীগ থেকে নির্বাচন করে লাঙলের প্রার্থী রওশন এরশাদের কাছে পরাজিত হন। এরপর ২০০৮ এ নৌকার বিজয় ছিনিয়ে নেয় রাব্বী। ২০১৪ সালেও তিনি আওয়ামীলীগ থেকে নির্বাচিত হলে তাকে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার করা হয়।


1