LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সুনামগঞ্জে ৫টি আসনে বিভিন্ন দলের মনোনীতি প্রার্থীরা নিজ নিজ এলাকায় মনোনয়নপত্র জমা



তাহিরপুর সুনামগঞ্জ

সুনামগঞ্জের ৫টি আসনের বিএনপি,আওয়ামীলীগ,জাতীয়পার্টি,ইসলামী ঐক্যজোট,জাকেরপাটিসহ বিভিন্ন দলে মনোনীত প্রার্থীরা যার যার নির্বাচনী এলাকায় মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার(২৮,১১,১৮)মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন হওয়ায় প্রার্থীরা নিজ নিজ এলাকায় অবস্থান করেন।

তবে আ,লীগের সকল প্রার্থীরাই তাদের এলাকায় অবস্থান করছেন। এদিকে সকাল থেকেই মনোনয়নপত্র জমা নেওয়ার জন্য সকল প্রস্ততি সম্পন্ন করেন জেলা ও উপজেলার সহকারী রির্টানিং অফিসার কার্যালয়ের কর্মকর্তাগন।

শান্তিপূর্ন ভাবেই সকল দলের মনোনীতরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সুনামগঞ্জ-১(ধর্মপাশা-তাহিরপুর-জামালগঞ্জ)আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এলাকার জেলার রির্টানিং অফিসার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সুনামগঞ্জ-১আসনে বিএনপি মনোনীত প্রার্থী নজির হোসেন,আনিসুল হক,কামরুজ্জামান কামরুল মনোনয়ন জমা দিয়েছেন। সুনামগঞ্জ-আ,লীগের ২আসনের সংসদ সদস্য ডঃ জয়া সেনগুপ্তা ও বিএনপির নাসির উদ্দিন চৌধুরী নির্বাচনি আচরণবিধি মেনে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

সুনামগঞ্জ-৩আসনের সংসদ সদস্য,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও গনফোরামের নজরুল ইসলাম,ইসলামী এক্যজোটের কর্নেল (অব) আলী আহমেদ নির্বাচনী এলাকার সংশ্লিষ্ট অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। সুনামগঞ্জ-৪আসনে মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমনার মিছবাহ ও সুনামগঞ্জ-৪আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া,দেওয়ান জয়নুল জাকেরিন নিজ নির্বাচনি এলাকার রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সুনামগঞ্জ-আ,লীগের ৫আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,মিজানুর রহমান রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সুনামগঞ্জ জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচনি আচরণবিধি মেনে প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণের জন্য আমিসহ আমরা সকল কর্মকর্তাগন প্রস্তুত ছিলাম।

মনোনয়নপত্র গ্রহণের জন্য সার্বক্ষণিক অফিসে অবস্থান করেছি। শান্তিপূর্ন ভাবেই সকল কাজ সম্পন্ন হয়েছে। সুনামগঞ্জ পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেন,মনোনয়নপত্র জমাদানের বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে পুলিশ তাই মনোনয়নপত্র জমাদানকে কেন্দ্র করে কোনও ধরনের বিশৃঙ্খল না হয় তার জন্য পুলিশ প্রস্তুত ছিল শান্তিপূর্ন ভাবেই সকল কাজ সম্পন্ন হয়েছে।


1