LatestsNews
# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।# বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৬ আহত২০# সুন্দরবনে ৮টি হরিণের মাংস মাথা ও চামড়া উদ্ধার!# বোরো ধান নিয়ে বিপাকে কৃষক অর্ধেক ধান দিতে হচ্ছে শ্রমিক কে # সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবীতে ধানের বস্তাসহ রাজপথে অবস্থান
আজ মঙ্গলবার| ২১ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সুনামগঞ্জে ৫টি আসনে বিভিন্ন দলের মনোনীতি প্রার্থীরা নিজ নিজ এলাকায় মনোনয়নপত্র জমা



তাহিরপুর সুনামগঞ্জ

সুনামগঞ্জের ৫টি আসনের বিএনপি,আওয়ামীলীগ,জাতীয়পার্টি,ইসলামী ঐক্যজোট,জাকেরপাটিসহ বিভিন্ন দলে মনোনীত প্রার্থীরা যার যার নির্বাচনী এলাকায় মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার(২৮,১১,১৮)মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন হওয়ায় প্রার্থীরা নিজ নিজ এলাকায় অবস্থান করেন।

তবে আ,লীগের সকল প্রার্থীরাই তাদের এলাকায় অবস্থান করছেন। এদিকে সকাল থেকেই মনোনয়নপত্র জমা নেওয়ার জন্য সকল প্রস্ততি সম্পন্ন করেন জেলা ও উপজেলার সহকারী রির্টানিং অফিসার কার্যালয়ের কর্মকর্তাগন।

শান্তিপূর্ন ভাবেই সকল দলের মনোনীতরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সুনামগঞ্জ-১(ধর্মপাশা-তাহিরপুর-জামালগঞ্জ)আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এলাকার জেলার রির্টানিং অফিসার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সুনামগঞ্জ-১আসনে বিএনপি মনোনীত প্রার্থী নজির হোসেন,আনিসুল হক,কামরুজ্জামান কামরুল মনোনয়ন জমা দিয়েছেন। সুনামগঞ্জ-আ,লীগের ২আসনের সংসদ সদস্য ডঃ জয়া সেনগুপ্তা ও বিএনপির নাসির উদ্দিন চৌধুরী নির্বাচনি আচরণবিধি মেনে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

সুনামগঞ্জ-৩আসনের সংসদ সদস্য,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও গনফোরামের নজরুল ইসলাম,ইসলামী এক্যজোটের কর্নেল (অব) আলী আহমেদ নির্বাচনী এলাকার সংশ্লিষ্ট অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। সুনামগঞ্জ-৪আসনে মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমনার মিছবাহ ও সুনামগঞ্জ-৪আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া,দেওয়ান জয়নুল জাকেরিন নিজ নির্বাচনি এলাকার রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সুনামগঞ্জ-আ,লীগের ৫আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,মিজানুর রহমান রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সুনামগঞ্জ জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচনি আচরণবিধি মেনে প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণের জন্য আমিসহ আমরা সকল কর্মকর্তাগন প্রস্তুত ছিলাম।

মনোনয়নপত্র গ্রহণের জন্য সার্বক্ষণিক অফিসে অবস্থান করেছি। শান্তিপূর্ন ভাবেই সকল কাজ সম্পন্ন হয়েছে। সুনামগঞ্জ পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেন,মনোনয়নপত্র জমাদানের বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে পুলিশ তাই মনোনয়নপত্র জমাদানকে কেন্দ্র করে কোনও ধরনের বিশৃঙ্খল না হয় তার জন্য পুলিশ প্রস্তুত ছিল শান্তিপূর্ন ভাবেই সকল কাজ সম্পন্ন হয়েছে।


1