LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ বুধবার| ২৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টঙ্গীবাড়ীতে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরন, গাড়ি ভাংচুর, পুলিশসহ আহত ১০



রুবেল মাদবর ,মুন্সীগঞ্জ প্রতিনিধি


মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় বিএনপি মনোনিত প্রার্থী মিজানুর রহমান সিনহার মনোনয়পত্র জমা দানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটছে। বুধবার দুপুরে টঙ্গীবাড়ী বাজারে এলাকায় পুলিশের উপস্থিতেই এ ঘটনা ঘটে।

এ সময় দুই পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ১০জন আহত হয়। হাফিজুল ইসলাম (৩৫) কে আহত অবস্থায় টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ কমপেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫ জনকে আটক করেছে। সরজমিনে জানাযায়, বিএনপির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা ও জেলা বিএনপির সহ-সভাপতি আলী আজগর রিপন মল্লিকের সাথে প‚র্ব থেকে রাজনৈতিক বিরোধ চলে আসছিলো। মুন্সীগঞ্জ ২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনে বিএনপির প্রার্থী হিসাবে বিএনপির কেন্দ্রিয় কমিটি কোষাধ্যক্ষ ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজনুর রহমান সিনহা এবং কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ এর নাম ঘোষনা করে বিএনপির মনোনয়ন বোর্ড ।


প‚র্বে রিপন মল্লিক মিজান সিনহার পক্ষ হয়ে কাজ করলেও প্রায় ২ বছর আগে বিএনপির মুন্সীগঞ্জ জেলা কমিটি গঠন নিয়ে রিপন মল্লিকের সাথে মিজান সিনহার দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। এর পর থেকেই রিপন মল্লিক আব্দুস সামাদ আজাদের পক্ষ অবলম্বন করে আসছে। বুধবার দুপুর ১২টায় দিকে মিজান সিনহা বিএনপির মনোনিত প্রার্থী হিসাবে টঙ্গীবাড়ী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিতে আসে। এ খবরে প‚র্বে থেকেই টঙ্গীবাড়ী বাজার জড়ো হওয়া কয়েক শতাধিক রিপন মল্লিক সমর্থক মিজান সিনহার সাথে আসা গাড়ি লক্ষ্য করে লাঠি পেটা ও ইটপাটকেল নিক্ষেপ করে ।


এ সময় ল্যান্ড ক্রোসার মডেলের একটি গাড়ি ভাংচুর করা হয়। ঘটনাস্থলে পুলিশের দুই সদস্যসহ ১০জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে টঙ্গীবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তার মোল্লা ও টঙ্গীবাড়ী উপজেলা যুবদলের সদস্য সচিব রোকোনুজ্জান রিগ্যান শিকদারসহ ১৫জনকে আটক করে। আটককৃত অন্যান্যরা হলেন, শাহাদাত, আমির হোসেন, বিপব, জনি, এরশাদ, মিজানুর, শহীদ প্রম‚খ। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, বিএনপির মিজান সিনহা গ্রুপ এবং আব্দুস সামাদ আজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। আব্দুস সামাদ আজাদ গ্রুপের পক্ষে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।


1