LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টঙ্গীবাড়ীতে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরন, গাড়ি ভাংচুর, পুলিশসহ আহত ১০



রুবেল মাদবর ,মুন্সীগঞ্জ প্রতিনিধি


মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় বিএনপি মনোনিত প্রার্থী মিজানুর রহমান সিনহার মনোনয়পত্র জমা দানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটছে। বুধবার দুপুরে টঙ্গীবাড়ী বাজারে এলাকায় পুলিশের উপস্থিতেই এ ঘটনা ঘটে।

এ সময় দুই পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ১০জন আহত হয়। হাফিজুল ইসলাম (৩৫) কে আহত অবস্থায় টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ কমপেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫ জনকে আটক করেছে। সরজমিনে জানাযায়, বিএনপির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা ও জেলা বিএনপির সহ-সভাপতি আলী আজগর রিপন মল্লিকের সাথে প‚র্ব থেকে রাজনৈতিক বিরোধ চলে আসছিলো। মুন্সীগঞ্জ ২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনে বিএনপির প্রার্থী হিসাবে বিএনপির কেন্দ্রিয় কমিটি কোষাধ্যক্ষ ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজনুর রহমান সিনহা এবং কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ এর নাম ঘোষনা করে বিএনপির মনোনয়ন বোর্ড ।


প‚র্বে রিপন মল্লিক মিজান সিনহার পক্ষ হয়ে কাজ করলেও প্রায় ২ বছর আগে বিএনপির মুন্সীগঞ্জ জেলা কমিটি গঠন নিয়ে রিপন মল্লিকের সাথে মিজান সিনহার দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। এর পর থেকেই রিপন মল্লিক আব্দুস সামাদ আজাদের পক্ষ অবলম্বন করে আসছে। বুধবার দুপুর ১২টায় দিকে মিজান সিনহা বিএনপির মনোনিত প্রার্থী হিসাবে টঙ্গীবাড়ী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিতে আসে। এ খবরে প‚র্বে থেকেই টঙ্গীবাড়ী বাজার জড়ো হওয়া কয়েক শতাধিক রিপন মল্লিক সমর্থক মিজান সিনহার সাথে আসা গাড়ি লক্ষ্য করে লাঠি পেটা ও ইটপাটকেল নিক্ষেপ করে ।


এ সময় ল্যান্ড ক্রোসার মডেলের একটি গাড়ি ভাংচুর করা হয়। ঘটনাস্থলে পুলিশের দুই সদস্যসহ ১০জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে টঙ্গীবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তার মোল্লা ও টঙ্গীবাড়ী উপজেলা যুবদলের সদস্য সচিব রোকোনুজ্জান রিগ্যান শিকদারসহ ১৫জনকে আটক করে। আটককৃত অন্যান্যরা হলেন, শাহাদাত, আমির হোসেন, বিপব, জনি, এরশাদ, মিজানুর, শহীদ প্রম‚খ। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, বিএনপির মিজান সিনহা গ্রুপ এবং আব্দুস সামাদ আজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। আব্দুস সামাদ আজাদ গ্রুপের পক্ষে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।


1