LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীবাড়ীতে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরন, গাড়ি ভাংচুর, পুলিশসহ আহত ১০



রুবেল মাদবর ,মুন্সীগঞ্জ প্রতিনিধি


মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় বিএনপি মনোনিত প্রার্থী মিজানুর রহমান সিনহার মনোনয়পত্র জমা দানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটছে। বুধবার দুপুরে টঙ্গীবাড়ী বাজারে এলাকায় পুলিশের উপস্থিতেই এ ঘটনা ঘটে।

এ সময় দুই পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ১০জন আহত হয়। হাফিজুল ইসলাম (৩৫) কে আহত অবস্থায় টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ কমপেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫ জনকে আটক করেছে। সরজমিনে জানাযায়, বিএনপির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা ও জেলা বিএনপির সহ-সভাপতি আলী আজগর রিপন মল্লিকের সাথে প‚র্ব থেকে রাজনৈতিক বিরোধ চলে আসছিলো। মুন্সীগঞ্জ ২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনে বিএনপির প্রার্থী হিসাবে বিএনপির কেন্দ্রিয় কমিটি কোষাধ্যক্ষ ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজনুর রহমান সিনহা এবং কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ এর নাম ঘোষনা করে বিএনপির মনোনয়ন বোর্ড ।


প‚র্বে রিপন মল্লিক মিজান সিনহার পক্ষ হয়ে কাজ করলেও প্রায় ২ বছর আগে বিএনপির মুন্সীগঞ্জ জেলা কমিটি গঠন নিয়ে রিপন মল্লিকের সাথে মিজান সিনহার দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। এর পর থেকেই রিপন মল্লিক আব্দুস সামাদ আজাদের পক্ষ অবলম্বন করে আসছে। বুধবার দুপুর ১২টায় দিকে মিজান সিনহা বিএনপির মনোনিত প্রার্থী হিসাবে টঙ্গীবাড়ী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিতে আসে। এ খবরে প‚র্বে থেকেই টঙ্গীবাড়ী বাজার জড়ো হওয়া কয়েক শতাধিক রিপন মল্লিক সমর্থক মিজান সিনহার সাথে আসা গাড়ি লক্ষ্য করে লাঠি পেটা ও ইটপাটকেল নিক্ষেপ করে ।


এ সময় ল্যান্ড ক্রোসার মডেলের একটি গাড়ি ভাংচুর করা হয়। ঘটনাস্থলে পুলিশের দুই সদস্যসহ ১০জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে টঙ্গীবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তার মোল্লা ও টঙ্গীবাড়ী উপজেলা যুবদলের সদস্য সচিব রোকোনুজ্জান রিগ্যান শিকদারসহ ১৫জনকে আটক করে। আটককৃত অন্যান্যরা হলেন, শাহাদাত, আমির হোসেন, বিপব, জনি, এরশাদ, মিজানুর, শহীদ প্রম‚খ। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, বিএনপির মিজান সিনহা গ্রুপ এবং আব্দুস সামাদ আজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। আব্দুস সামাদ আজাদ গ্রুপের পক্ষে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।


1