LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মেহেরপুরের দুটি আসনে মনোনয়ন জমা দিলেন ৩১ প্রার্থী



মেহেরপুর প্রতিনিধি


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার লক্ষ্যে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে মেহেরপুরের দুটি আসনে আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তার মধ্যে মেহেরপুর-১ আসনে ১৩ এবং মেহেরপুর-২ আসনে ১৮ জন প্রার্থী জমা দিয়েছেন। মেহেরপুর-১ আসনে স্বতন্ত্র হিসেবে ৩ জন এবং মেহেরপুর -২ আসনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন ১ জন। 

মেহেরপুর-১ আসন (সদর ও মুজিবনগর):
বিএনপি মনোনিত প্রার্থী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, জেলা বিএনপির নির্বাহী সদস্য জাকির হোসেন।


আওয়ামীলীগ মনোনিত প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান এমপি ফরহাদ হোসেন, এছাড়া আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. মিয়াজান আলী, সদস্য ও সাবেক এমপি জয়নাল আবেদীন, সাবেক এমপি ও  জেলা আওয়ামীলীগের সদস্য প্রফেসর আব্দুল মান্নান, শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ইয়ারুল ইসলাম।


জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হামিদ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের পক্ষে জেলা সভাপতি আবুল কালাম কাসেমী, জাকের পার্টির পক্ষে সাইদুল আলম।
স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা জামায়াতের আমির তাজ উদ্দিন আহমেদ খান, জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রহমান, কেন্দ্রীয় শ্রমীক কল্যান লীগের সহসভাপতি হাবিবুর রহমান।

মেহেরপুর-২ (গাংনী):
আওয়ামীলীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, এছাড়া আওয়ামীলীগের পক্ষে সংরক্ষিত নারী সংসদ সদস্য সেলিনা আখতার বানু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, আওয়ামীলীগ নেতা আহমেদ আলী, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোখলেসুর রহমান মুকুল, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।


বিএনপি মনোনিত প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক  ও সাবেক এমপি আমজাদ হোসেন, জেলা বিএনপির সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন, মেজর(অব.) শরিফ হোসেন মুকুল।


ওয়াকার্স পার্টির পলিট ব্যুরো সদস্য নুর আহমেদ বকুল, এলডিপির পক্ষে জেলা সভাপতি ও সাবেক এমপি আব্দুল গনি, জেলা জাতীয় পার্টির পক্ষে সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সেলিম, জাতীয় পার্টির কিতাব আলী, এনডিএম পাির্টর জাভেদুর রহমান জনি এবং জাকের পার্টির পক্ষে আলী আকবর, ইসলামী শাসনতন্ত্র আন্দোলের পক্ষে আলিমুজ্জমান মনোনয়ন জমা দিয়েছেন।
এই আসনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত বর্তমান এমপি মকবুল হোসেন মনোনয়ন জমা দিয়েছেন।


মেহেরপুরের জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মো: আতাউল গনি জানান, উৎসব মূখর পরিবেশে মেহেরপুরের দুটি আসনে ৩০ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।


1