LatestsNews
# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার
আজ বুধবার| ১৭ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করতে হবে শেখ সেলিম



এম শিমুল খান, গোপালগঞ্জ 

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেন, নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক। নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে। আন্তর্জাতিক ভাবে আমাদের ভাষার স্বীকৃতি দিয়েছে। জাতির জনক কন্যা শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কা বাংলাদেশকে বিশ্বের বুকে একটি দেশ হিসেবে পরিচিত করতে সমর্থ হয়েছে।


বুধবার সকাল ১০টায় তিনি টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।


এ সময় শেখ সেলিম আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। শেখ হাসিনার সরকার আগামী একশত বছরের কর্মসূচী হাতে নিয়েছে। আমরা প্রত্যেকটি গ্রামকে শহরে রুপান্তরিত করতে চাই। সে জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কাকে বিপুল  ভোটে বিজয়ী করতে হবে।


তিনি বলেন, আগামীতে আওয়ামীলীগ সরকার গঠন করতে পারলে ২০২১ সালে বাংলাদেশ উন্নয়নশীল এবং ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের মর্যাদা লাভ করবে। বর্তমানে বিশ্বের ১১টি দেশ উন্নত দেশে পরিনত হওয়ার প্রতিযোগিতায় রয়েছে-তার মধ্যে বাংলাদেশ একটি। আগামীতে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে বিশ্বের উন্নত সমৃদ্ধ দেশের একটি রোল মডেল।
এরআগে শেখ সেলিম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।


আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফ, এফবিসিসিআই-র ভারপ্রাপ্ত সভাপতি শেখ ফজলে ফাহিম, জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, যুবলীগের কেন্দ্রীয় নেতা ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, সফিকুল আলম কাকন, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম মিটু, হাসমত আলী সিকদার চুন্নু, সিকদার নজরুল ইসলাম, মোক্তার হোসেন, ইলিয়াস হোসেন, জিএম সাহবুদ্দিন আজম প্রমূখ এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।


1