LatestsNews
# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা
আজ শনিবার| ০৭ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে করতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান হেফাজতের



বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে করতে সহযোগিতা করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন আল-হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী।

বুধবার রাতে আল্লামা শাহ আহমদ শফী স্বাক্ষরিত দেওয়া এক বিবৃতি তিনি এ আহ্বান জানান।

বিবৃতিতে তিনি বলেছেন, দাওয়াতে তাবলীগ একটি দ্বীনি কাফেলা। যেখানে সব বয়সের লোকেরা দ্বীন শিখতে পারে। এ মহতি কাজের জন্যে আপনার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দান দিয়ে গেছেন।

তিনি বলেন, কল্যাণকর কোনো কাজ কেউ করলে পরবর্তীতেও সে ঐ কল্যাণকর কাজের পূণ্য পেতে থাকেন। যাকে শরীয়তের পরিভাষায় সাদাকায়ে জারিয়া বলা হয়।

বিবৃতিতে হেফজতে আমীর আরও বলেন, এই মহতি কাজটি মাওলানা ইলিয়াস রহ. এর মাধ্যমে শুরু হয়েছে। এই কাজের সঙ্গে সম্পৃক্ত ছিলেন মুফতি কেফায়াতুল্লাহ রহ, মাওলানা আশরাফ আলী থানভী (রহ.), শায়খুল আরব ওয়াল আযম হুসাইন আহমাদ মাদানীর সহযোগিতা, মাওলানা আব্দুল কাদের রায়পুরী (রহ.), আতাউল্লাহবুখারীর মোনাজেরা, মাওলানা মনজুর নোমানী রহ, মাওলানা আলী মিয়া নদভীর রহ লেখনী, শায়খুল হাদিস মাওলানা যাকারিয়া রহের লিখিত কিতাব, মাওলানা শামছুল হক ফরিদপুরী রহ ও মাওলানা আব্দুলআজিজের (রহ.) আপ্রাণ প্রচেষ্টায় এই মেহনত সারা বিশ্বে চালু হয়।

বাংলাদেশে কাকরাইল মারকাজ মসজিদ থেকে পরিচালিত হয়ে আসা এই কাজটি কিছু কুচক্তি মহল তাদের হীন স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে এ বিশ্ব ইজতেমাকে বানচাল করার পাঁয়তারা চালাচ্ছে এমনটা দাবি করা হয়।

এতে তিনি আরও বলেন, বিশেষভাবে মাওলানা সা’দ সাহেবের অনুসারী ওয়াসিফুল ইসলাম গ্রুপ এ হীন ষড়যন্ত্রের সঙ্গে জড়িত। গত বছর সরকারের আন্তরিক প্রচেষ্টায় যেভাবে জোড় ও ইজতেমা সুন্দর ও ফিতনামুক্ত এবং আলেমদের তত্ত্বাবধানে সফলভাবে আয়োজন হয়েছিলো এ বছরও সেইভাবে ফিতনামুক্ত ইজতেমা আলেমদের তত্ত্বাবধানে করার বিষয়ে আপনার সহযোগিতা বিশেষভাবে কামনা করছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর দেয়া টঙ্গীর মাঠে নবী-রাসূলদের সমালোচনাকারী মাওলানা সা’দ পন্থি ওয়াসিফুল ইসলাম পক্ষের কোনো ধরনের জোড় ও প্রোগ্রাম করার অধিকার রাখে না এবং করতে পারবে না।


1