LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে এ পর্যন্ত ২৩১ জন প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে।



একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে এ পর্যন্ত ২৩১ জন প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে। এর মধ্যে অনেক হেভিওয়েট প্রার্থী বাদ পড়েছেন, দলে জায়গা করে নিয়েছে ৪৫ জন নতুন মুখ। কয়েকটি আসনে রাখা হয়েছে একাধিক প্রার্থী। সর্বশেষ প্রার্থীর পক্ষে মাঠ-যাচাই করতেই এমনটি করেছেন বলে দাবি দলীয় সাধারণ সম্পাদকের। দলের গুরুত্বপূর্ণ প্রার্থীরা এবার কে কোথায় নির্বাচন করছেন জেনে নিন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে চলতি মাসের ৯ তারিখ দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। চারদিনে মোট ৪ হাজার ২৩ টি মনোনয়ন ফরম বিক্রি করে দলটি। যাচাই বাছাই শেষে গত রোববার দলের প্রার্থী তালিকা চূড়ান্ত করে আওয়ামী লীগ।


দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন করবেন গোপালগঞ্জ ৩ ও রংপুর ৬ আসন থেকে। আর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নোয়াখালী ৫ আসন থেকে নির্বাচন করবেন। আওয়ামী লীগের চার যুগ্ম-সাধারণ সম্পাদকের মধ্যে মাহবুবউল আলম হানিফ নির্বাচন করবেন কুষ্টিয়া ৩, ডা. দীপু মনি লড়বেন চাঁদপুর ৩ থেকে। বাকি দুইজন এবার মনোনয়ন পাননি।


দলের আট সাংগঠনিক সম্পাদকের মধ্যে খালিদ মাহমুদ চৌধুরী দিনাজপুর ২, চট্টগ্রাম ৯ আসন থেকে লড়বেন মুহিবুল হাসান চৌধুরী নওফেল, শরীয়তপুর ২আসন থেকে লড়বেন এনামুল হক শামীম। বাদ পড়েছেন সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল, বাহাউদ্দিন নাসিম।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ -১, কাজী জাফর উল্লাহ ফরিদপুর ৪, গোপালগঞ্জ ১ থেকে ফারুক খান নির্বাচন করবেন। শেরপুর-২ থেকে লড়ছেন মতিয়া চৌধুরী। প্রথমে নাম ঘোষণা না করলেও পরে জানা যায় ফরিদপুর দুই আসন থেকে লড়ছেন সাজেদা চৌধুরী।


উপদেষ্টামণ্ডলীর মধ্যে দলের সাবেক সাধারণ সম্পাদক ও নীতি নির্ধারক তোফায়েল আহমেদ নির্বাচন করছেন ভোলা ১, আমির হোসেন আমু ঝালকাঠি ২,আর গোপালগঞ্জ ২ আসন থেকে নির্বাচন করছেন শেখ সেলিম। ঢাকা-২ আসন থেকে লড়বেন অ্যাডভোকেট কামরুল ইসলাম। এছাড়া সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নির্বাচন করবেন কিশোরগঞ্জ ১ থেকে। তবে এ আসনটিতে দুইজনের নাম রয়েছে।

আর নতুনমুখ ও আলোচিত প্রার্থীদের মধ্যে রয়েছে, মাদারীপুর ৩ আসন থেকে দলের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুস সোবহান গোলাপ, মাগুরা ১ আসন থেকে প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শিখর, বাগেরহাট ২ লড়ছেন শেখ হেলালের ছেলে শেখ ফারহান নাসের তন্ময়। এছাড়া ক্রিকেট তারকা মাশরাফি নড়াইল ২ ও দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ছেলে নিজামুদ্দীন জলিল ও রয়েছেন এ তালিকায়।

 


1