LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নারায়ণগঞ্জে বক্তাবলী গণহত্যা দিবস পালিত



নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফতুল্লা থানা এলাকার বক্তাবলী ইউনিয়নে বক্তাবলী গণহত্যা দিবস স্মরণে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন, র‌্যালী, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। বৃহস্পতিবার সকাল ৮ টায় যথাযোগ্য মর্যাদায় জবক্তাবলীদিবস স্মরণে আলোকিত বক্তাবলী সংগঠনের সহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে র‌্যালী, মেডিকেল ক্যাম্প উদ্বোধন ও নানা কর্মসূচী পালন করেছে।

বক্তাবলী ইউনিয়ন পরিষদ এর ইউপি চেয়ারম্যান এম শওকত আলীর নেতৃত্বে ১৩৯ জনকে স্মরণ করে শহীদ বেদীতে পুর্ষ্পন করে মিলাদ ও দোয়ার মাধ্যমে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে এ কর্মসূচী পালন করে। এসময় উপস্থিত ছিলেন, ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল মিয়া, ইউপি সচিব নাজমুল হক সরকার, ইউপি মেম্বার আতাউর রহমান প্রধান, মনির হোসেন,রাসেল চৌধুরী, গাজী জলিল, আব্দুল মতিন, নাসির মাদবর, সহকারী নুর মোহাম্মদ টিটু প্রমূখ । কানাইনগর হাই স্কুল, কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়, বক্তাবলী পরগনা শহীদ পরিবার সংগঠন, জাপান ওয়েলফেয়ার এসোসিয়েশন, বক্তাবলী ইউনিয়ন যুবলীগ, এবি ফ্রেন্ডস এসোসিয়েশন, খালেক মাষ্টার ডায়বেটিক সেন্টার, সমমনা নারায়ণগঞ্জ, বক্তাবলী ওয়েলফেয়ার ট্রাষ্ট, বক্তবালী কিন্ডার গার্টেন সহ বিভিন্ন স্কুল ও সংগঠন শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানায়।

এসময় উপস্থিত ছিলেন, আমজাদ হোসেন, হারুনুর রশিদ দুলাল, ফিরুজুর রহমান খান, সৈয়দ হোসেন, রেখা সুলতানা, জহিরউদ্দিন বারী, ইমরান হোসেন, নুরুল হক গাজী আনোয়ার আলী হোসেন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, দৈনিক ইনকিলণাব পত্রিকার সিনিয়র সাব এডিটর জামাল উদ্দিন বারী, আল-আমিন ইকবাল, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, আলোকিত বক্তাবলীর সাধারন সম্পাদক ডাঃ আব্দুল আজিজ, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সাধারন সম্পাদক নুর হোসেন, প্রচার সম্পাদক হোসেন ফকির, সদস্য বিজয়, কামাল হোসেন, রকিব মাষ্টার, সাধারন সম্পাদক জামাল হোসেন, সহ-সাধারন হাজ্বী সালাউদ্দিন, সদস্য আলী হোসেন, সদরউদ্দিন সদু, সাধারন সম্পাদক আব্দুল আলীম, সিনিয়র সহ-সভাপতি শাহজালাল মাইকেল, কাশেম মাহমুদ ইকবাল, জুলহাস, জলিল, আতাউর রহমান, আফসার উদ্দিন, মানিক,আওলাদ, মীর মঈন আশরাফ, রাশেদুল হক রাসেল, মোঃ আলী হোসেন, আশরাফ উদ্দিন নান্নু, নুর হোসেন এসপি, রাশেদুল হক সুমন প্রমূখ।


1