LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কিশোরগঞ্জের ৬টি আসনে মেজর আখতারুজ্জামানসহ ২১ জনের মনোনয়নপত্র বাতিল, বৈধ প্রার্থী ৩৪জন



এ.এম.উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি

আজ রোজ রবিবার (০২ ডিসেম্বর)  কিশোরগঞ্জের ছয়টি আসনের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের সময় আলোচিত মেজর (অব.) আখতারুজ্জামান সহ বিএনপির চারজনের  মনোনয়নপত্র বাতিল হয়েছে।


আজ জেলা সম্মেলন কক্ষে যাচাই বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জনাব সারওয়ার মুর্শেদ চৌধুরী একথা জানান। যাদের মনোনয়ন পত্র বাতিল করা হয় তারা হলেন, কিশোরগঞ্জ-১ আসনে বিএনপির শরিফুল ইসলাম ও খালেদ সাইফুল্লাহসহ মোট পাাঁচজনের মনোনয়নপত্র বাতিল হয়।


অপরদিকে কিশোরগঞ্জ-২ আসনে আলোচিত প্রার্থী বিএনপির মেজর (অব.) আখতারুজ্জানসহ মোট সাতজনের, কিশোরগঞ্জ-৩ আসনে বিএনপির সাইফুল ইসলাম,স্বতন্ত্র ডাঃ মিজানুল হক সহ মোট পাাঁচজনের, কিশোরগঞ্জ-৪ আসনে বিএনপির বাবু সুরঞ্জন ঘোষ, কিশোরগঞ্জ-৫ আসনে জাসদের সেলিনা হায়াত এবং কিশোরগঞ্জ-৬ আসনে মোট তিনজনের মনোনয়নপত্র বাতিল করা হয়।


মনোনয়নপত্র বাতিল হওয়া কিশোরগঞ্জ-১ আসনের অন্যরা হলেন, জাতীয় পার্টির প্রার্থী মো. মোস্তাইন বিল্লাহ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) প্রার্থী মুহ. আবদুর রহমান এবং বিকল্পধারা বাংলাদেশ থেকে মোহাম্মদ ইউসুফ।


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। তাঁদের মধ্যে আট জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।


1