LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ বক্তব্য গুজব রটনাকারীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা'



সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানকারী কিংবা গুজব রটনাকারীদের চিহ্নিত করা হচ্ছে। তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপরে র‍্যাবের মিডিয়া সেন্টারে সচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি। আর র‍্যাব মহাপরিচালক বলছেন, গুজব ছড়িয়ে নির্বাচন বানচাল করার জন্য একটি শ্রেণি উঠেপড়ে লেগেছে, আইনের মুখোমুখি করা হবে তাদের।

চলতি বছরের আগস্টে নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজ পড়ুয়ারা যখন রাজপথে তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটিয়ে আন্দোলন ভিন্ন খাতে নেয়ার চেষ্টা চালানো হয়। এই ঘটনায় জড়িত অভিযোগে অনেককে গ্রেফতারও করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে কোটা সংস্কার আন্দোলন কিংবা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর, কক্সবাজারের রামুতেও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর মাধ্যমে।

র্যা ব বলছে আসছে নির্বাচনেও গুজব রটানোর মাধ্যমে পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা হতে পারে। সে লক্ষ্যেই জনসচেতনতা সৃষ্টিতে তৃতীয়বারের মতো টেলিভিশন বিজ্ঞাপন নির্মাণ করেছেন তারা।
র‍্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেন, ‘মানসিকভাবে বিপর্যস্ত একশ্রেণির মানুষ কয়েকমাস ধরে ইন্টারনেটে গুজব ছড়াচ্ছে। আমরা চেষ্টা করবো আগামী নির্বাচনকে যেন কেউ প্রশ্নবিদ্ধ বা বানচাল করার অপচেষ্টা করতে না পারে।’

অনুষ্ঠানে অংশ নিয়ে পুলিশ মহাপরিদর্শক জাভেদ পাটোয়ারিও র্যাববের এই উদ্যোগকে স্বাগত জানান। আর স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারাই গুজব ছড়াবে, পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করবে সবাইকে আইনের আওতায় আনা হবে।

পুলিশ মহাপরিদর্শক বলেন, গুজব কোন দেশের শান্তিশৃঙ্খলা নষ্ট করার জন্য ভয়ঙ্করভাবে ভূমিকা রাখতে পারে। অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এখন এমন এক সময় এসেছে, যে সময় গুজব রটানোর বিশেষ ক্ষেত্র হিসেবে তৈরি হয়ে যেতে পারে। তিনি একে দণ্ডনীয় অপরাধ হিসেবে উল্লেখ করে বলেন, যে বা যারাই এ ধরনের কাজের সাথে যুক্ত, তাদেরকে চিহ্নিত করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে র্যারব জানায় সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও উস্কানিমূলক তথ্য প্রচারের দায়ে বুধবার রাতে দেশের বিভিন্ন স্থান থেকে ছয়জনকে গ্রেফতার করেছেন তারা।


1