LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বান্দরবানে নিবাচনে অাগে বিএনপির নেতা আলম মেম্বারসহ ২০জন আওয়ামীলীগে যোগদান



চাইথোয়াইমং মারমা( রুদ্র)জেলা প্রতিনিধি বান্দরবান

অাসছে একাদশ জাতীয় সংসদ  ২০১৮ ইং, নির্বাচনের মুহুর্তে অাগে বান্দরবান সদর উপজেলা বিএনপি’র যুগ্ন-সাধারণ সম্পাদক ও সুয়ালক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার রফিকুল আলম মৃধা ও যুবদল নেতা দিদারুল আলম জনির নেতৃত্বে প্রায় ২০জন যুবদল-ছাত্রদলের নেতা-কর্মী আনুষ্ঠানিক ভাবে বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব একে.এম জাহাঙ্গীর এর হাতে ফুলের তোরা বরণ মধ্যে  দিয়ে আওয়ামীলীগে যোগদান।


রোজ মঙ্গলবার (৪ ইং ডিসেম্বর) সন্ধ্যায়  আলম মেম্বারের বাসায় যোগদান অনুষ্ঠান আয়োজন করেন। বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব চৌধুরীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী।


অারো,অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব একে.এম জাহাঙ্গীর। উ ক্ত  যোগদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল করিম, বান্দরবান সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ এহসান উল্লাহ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মং ক্য চিং মার্মা, সুয়ালক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নাসির উদ্দীন, বান্দরবান জেলা যুবলীগের সদস্য যুবনেতা মোঃ ইদ্রিছ সহ আওয়ামীলীগের অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


যোগদান অনুষ্ঠানে বক্তারা জোরালো ভাবে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ভালবেসে যারা আজ আওয়ামীলীগে যোগদান করলেন তাদেরকে আমরা মুজিবীয় শুভেচ্ছা জানায়, আজ থেকে আপনারা আওয়ামী পরিবারের হয়ে গেলেন, সামনে নির্বাচন, এই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ষ্ট বারের মত আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পরিক্ষীত নেতা, আধুনিক বান্দরবানের রূপকার বীর বাহাদুর উশৈসিং কে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয় করতে হবে, এটাই আমাদের একমাত্র লক্ষ এবং উদ্যোশ্য। সুতারাং নেতাকর্মীদের প্রতি জানানো হয়, আগামীতে ও এই উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কা ভোট দিয়ে আমাদের, সবার  প্রিয় জননেতা, বান্দরবান কৃতি সন্তান,  পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং কে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে আগামীতে পূর্ণ মন্ত্রীর দেখতে চাই,  সকলের প্রতি আহ্বান জানানো হয়।


1