LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কিশোরগঞ্জ-২: আসনে একই এলাকার দুই হেভিওয়েট প্রতিপক্ষ প্রার্থীর হাড্ডা-হাড্ডি লড়াই



এ.এম.উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

একাদশ জাতীয় সংসদের নিবার্চনে কিশোরগঞ্জ-২ আসন নিয়ে চলছে কিশোরগঞ্জের সর্বত্র বিশ্লেষণ। নানান কারণে এ আসনে ভোটের সমীকরণ বেশ জটিল বলে মনে করছেন সাধারণ ভোটাররা তথা পাকুন্দিয়া কটিয়াদীবাসী। এবারের নিবার্চনে ভোটাররা ঠিক কাকে রায় দিবে তা নিয়ে এতো মধ্যে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। 

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) আপিলে বিএনপি দলীয় প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণার খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আনন্দ-উচ্ছ্াস প্রকাশ করেন নেতাকর্মীরা। আপিলে শুনাণী শেষে বিএনপি প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন তার মনোনয়নপত্র ফিরে পাওয়ায় বদলে যায় এই আসনের ভোটের দৃশ্য। যদিও এই আসন থেকে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদকে এখন লড়াই করতে হবে ভোটযুদ্ধে।

এ আসনের বিএনপির নেতাকর্মীরা মেজর আখতারের মনোনয়নপত্র বাতিলের প্রাথমিক বাছাইয়ে হওয়ায় দলের নেতাকর্মীরা অনেকটা দুর্বল হয়ে পড়েছিল। অন্যদিকে তাদের প্রধান প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ হওয়ায় মেজর (অব.) আখতারুজ্জামানই হচ্ছেন উপযুক্ত প্রতিদ্বন্ধী বলে মনে করছেন বিএনপির নেতাকর্মীরা। 

এদিকে সাধারণ ভোটারগণ মনে করছেন, জনপ্রিয়তা কিংবা পেশিশক্তিতে কিশোরগঞ্জ-২ আসনে হাড্ডা-হাড্ডি লড়াই হতে পারে। এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে প্রধান দুই দলের মনোনয়ন নিয়ে নির্বাচনী লড়াইয়ে মুখোমুখি হলেন, বহুল আলোচিত বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর আখতারুজ্জামান রঞ্জন এবং আওয়ামী লীগে সদ্য যোগদানকারী অবসরপ্রাপ্ত পুলিশের সাবেক আইজিপি ,রাষ্ট্রদূত ও সচিব নৌকার প্রার্থী নূর মোহাম্মদ। 

আখতারুজ্জামান রঞ্জন ও নূর মোহাম্মদ এ আসনের কটিয়াদী উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের অধিবাসী। একই এলাকার এ দুই ঘনিষ্ঠ কৃতি ব্যক্তিত্বের মধ্যে আখতারুজ্জামান রঞ্জন বিএনপি এবং নূর মোহাম্মদ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনী মাঠে নামায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে।  অন্যদিকে, পুলিশের আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালনের পাশাপাশি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন নূর মোহাম্মদ। আর এ কারণে এখানকার রাজনীতির এ দুই নবীন-প্রবীণ রাজনীতিকের ভোটযুদ্ধ এখন ‘টক অব দ্য কিশোরগঞ্জ’। 

জানা গেছে, কিশোরগঞ্জের এ আসনের বিএনপির টিকিটে দু’বার আখতারুজ্জামান রঞ্জন, একবার তার ছোটভাই আনিসুজ্জামান খোকন ও হাবিবুর রহমান দয়াল একবার নির্বাচিত হন। আওয়ামী লীগ দলীয় টিকিটে বর্তমান মনোনয়ন বঞ্চিত সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন একবার, প্রয়াত সংসদ সদস্য ডা. আবদুল মান্নান দু’বার, প্রয়াত আইনমন্ত্রী মনোরঞ্জন ধর একবার নির্বাচিত হন।

 


1