LatestsNews
# বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর# আদালতের ভাবমূর্তি ও মর্যাদা ক্ষুণ্ণ হয় সংবাদ প্রকাশের বিষয় স্পষ্ট করলেন সুপ্রিম কোর্ট# তিউনিসিয়া নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন।# বাংলাদেশ পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন।# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।
আজ বুধবার| ২২ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদের কাজ করতে হবে নূর মোহাম্মদ



এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি 

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে আগামী ৩০শে ডিসেম্বর নৌকার বিজয় আনতে সকলকে কাজ করার আহ্বান জানিয়েছেন নূর মোহাম্মদ।

শনিবার বিকেলে কিশোরগঞ্জ-২ আসনের বিভিন্ন নির্বাচনী এলাকায় মতবিনিময় সভা শেষ করে সন্ধ্যায় কটিয়াদী পৌরসভায় নির্বাচনী মতবিনিময় সভায় যোগদেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। অনুষ্ঠানের শুরুতে নূর মোহাম্মদকে ফুল দিয়ে বরণ করেন আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।
আলোচনা শুরুতে নূর মোহাম্মদ বলেন, নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদের কাজ করতে হবে। গত ১০বছর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ছিলেন। আবারো বর্তমান সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান নূর মোহাম্মদ।
এ সময় পৌরসভার মেয়র শওকত উসমানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ বারের সাবেক সভাপতি মিয়া মোহাম্মদ ফেরদৌস,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক আবু নাসের মনজু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ডা.মোস্তাকুর রহমান মোস্তাক, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী প্রমুখ। এ সময় আওয়ামীলীগ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


1