LatestsNews
# নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদের কাজ করতে হবে নূর মোহাম্মদ



এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি 

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে আগামী ৩০শে ডিসেম্বর নৌকার বিজয় আনতে সকলকে কাজ করার আহ্বান জানিয়েছেন নূর মোহাম্মদ।

শনিবার বিকেলে কিশোরগঞ্জ-২ আসনের বিভিন্ন নির্বাচনী এলাকায় মতবিনিময় সভা শেষ করে সন্ধ্যায় কটিয়াদী পৌরসভায় নির্বাচনী মতবিনিময় সভায় যোগদেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। অনুষ্ঠানের শুরুতে নূর মোহাম্মদকে ফুল দিয়ে বরণ করেন আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।
আলোচনা শুরুতে নূর মোহাম্মদ বলেন, নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদের কাজ করতে হবে। গত ১০বছর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ছিলেন। আবারো বর্তমান সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান নূর মোহাম্মদ।
এ সময় পৌরসভার মেয়র শওকত উসমানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ বারের সাবেক সভাপতি মিয়া মোহাম্মদ ফেরদৌস,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক আবু নাসের মনজু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ডা.মোস্তাকুর রহমান মোস্তাক, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী প্রমুখ। এ সময় আওয়ামীলীগ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


1