LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কর্মী সমর্থকদের কান্নায় ভাসিয়ে অবশেষে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন মেহেরপুর-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন



মেহেরপুর

কর্মী সমর্থকদের কান্নায় ভাসিয়ে অবশেষে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন গাংনী আসনের বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন।  মনোনয়ন প্রত্যাহার করা হবে বলে রবিবার দুপুর ১ টার সময় সাংবাদিকদের নিশ্চিত করেন তিনি।

  তিনি জানান বিকাল ৪টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়া হবে। মনোনয়ন পত্র প্রত্যাহার খবরে তার অনুসারী আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের নেতা কর্মী ভক্ত থেকে শুরু একেবারে সাধারন মানুষ বাড়ির সামনে ভিড় করা শুরু করে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

উপস্থিৎ সকলেই এমপি মকবুল হোসেন এর মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি মেনে নিতে পারছিলেননা। উপস্থিৎ সকলকে এমপি মকবুল হোসেন বলেন দেশ ও দলের বৃহৎ স্বার্থে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাকে মনোনয়ন প্রত্যাহার করতে হচ্ছে এ নিয়ে কেউ যেন কষ্ট না পান। তিনি বলেন আমাদের নেত্রীর কথা মানতে হবে তিনি দেশের জন্য নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন, দেশের স্বার্থেই জননেত্রীর শেখ হাসিনার নির্দেশকে আমি উপেক্ষা করতে পারিনা।

কর্মী সমর্থকদের কান্না দেখে এমপি মকবুল হোসেনও আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি কর্মী সমর্থকদের জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য যা যা করার দরকার তাই করার পরামর্শ দেন এবং নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহবান জানান। বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার প্রসঙ্গে আওয়ামীলীগের প্রার্থী মোঃ সাহিদুজ্জামান খোকন বলেন, এমপি মকবুল হোসেন আওয়ামীলীগ ও দলের নেতা কর্মীদের যে উদারতা দেখাচ্ছেন তা নিশ্চয় রাজনীতির জন্য ভালো।

তিনি বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন কে ধন্যবাদ জানিয়ে তার কাছ থেকে সকল সহযোগীতা কামনা করেন।  উল্লেখ্য ; আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে তৃতীয় বারের মতো গাংনী আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন পত্র জমা দেন সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন।

এর আগে ১৯৯৬ এবং ২০১৪ সালে দু’বারই স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করেছেন মোঃ মকবুল হোসেন।  তাছাড়া ২০০৮ সালে নৌকা প্রতীকে ভোট করে সামান্য ভোটে পরাজয় বরণ করেন মোঃ মকবুল হোসেন। মকবুল হোসেন ১৯৯৬ সালে বিদ্রোহী প্রার্থী হয়ে টেলিভিশন প্রতীক নিয়ে জয়লাভ করায় তাকে দলে ফিরিয়ে নেয়া হয়। ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে জয়লাভ করেন। 

 


1