LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কর্মী সমর্থকদের কান্নায় ভাসিয়ে অবশেষে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন মেহেরপুর-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন



মেহেরপুর

কর্মী সমর্থকদের কান্নায় ভাসিয়ে অবশেষে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন গাংনী আসনের বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন।  মনোনয়ন প্রত্যাহার করা হবে বলে রবিবার দুপুর ১ টার সময় সাংবাদিকদের নিশ্চিত করেন তিনি।

  তিনি জানান বিকাল ৪টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়া হবে। মনোনয়ন পত্র প্রত্যাহার খবরে তার অনুসারী আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের নেতা কর্মী ভক্ত থেকে শুরু একেবারে সাধারন মানুষ বাড়ির সামনে ভিড় করা শুরু করে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

উপস্থিৎ সকলেই এমপি মকবুল হোসেন এর মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি মেনে নিতে পারছিলেননা। উপস্থিৎ সকলকে এমপি মকবুল হোসেন বলেন দেশ ও দলের বৃহৎ স্বার্থে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাকে মনোনয়ন প্রত্যাহার করতে হচ্ছে এ নিয়ে কেউ যেন কষ্ট না পান। তিনি বলেন আমাদের নেত্রীর কথা মানতে হবে তিনি দেশের জন্য নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন, দেশের স্বার্থেই জননেত্রীর শেখ হাসিনার নির্দেশকে আমি উপেক্ষা করতে পারিনা।

কর্মী সমর্থকদের কান্না দেখে এমপি মকবুল হোসেনও আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি কর্মী সমর্থকদের জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য যা যা করার দরকার তাই করার পরামর্শ দেন এবং নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহবান জানান। বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার প্রসঙ্গে আওয়ামীলীগের প্রার্থী মোঃ সাহিদুজ্জামান খোকন বলেন, এমপি মকবুল হোসেন আওয়ামীলীগ ও দলের নেতা কর্মীদের যে উদারতা দেখাচ্ছেন তা নিশ্চয় রাজনীতির জন্য ভালো।

তিনি বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন কে ধন্যবাদ জানিয়ে তার কাছ থেকে সকল সহযোগীতা কামনা করেন।  উল্লেখ্য ; আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে তৃতীয় বারের মতো গাংনী আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন পত্র জমা দেন সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন।

এর আগে ১৯৯৬ এবং ২০১৪ সালে দু’বারই স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করেছেন মোঃ মকবুল হোসেন।  তাছাড়া ২০০৮ সালে নৌকা প্রতীকে ভোট করে সামান্য ভোটে পরাজয় বরণ করেন মোঃ মকবুল হোসেন। মকবুল হোসেন ১৯৯৬ সালে বিদ্রোহী প্রার্থী হয়ে টেলিভিশন প্রতীক নিয়ে জয়লাভ করায় তাকে দলে ফিরিয়ে নেয়া হয়। ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে জয়লাভ করেন। 

 


1