LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জনপ্রিয়তায় ভীত হয়ে আ'লীগ বাসা ভাংচুর করেছে- নাজিম উদ্দীন আলম



এম ইউ মাহিম চৌধুরী চরফ্যাশন 

 
জনপ্রিয়তায় ভীত হয়ে  বাসা ভাংচুর করা হয় বলে মন্তব্য করেছেন ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা) আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাবেক সাংসদ ও ডাকসু এজিএস ৯০ এর গনঅভ্যুথানের মহানায়ক মৃত্যুঞ্জয়ী জননেতা আলহাজ্ব নাজিম উদ্দীন আলম। রবিবার তার শরীফপাড়াস্থ বাসভবনে হামলা করে দরজা,জানালা,খাট,চেয়ার, ড্রেসিং টেবিল, সোফাসেট,টেলিভিশন,টয়লেট সহ বাসার যাবতীয় মুল্যবান আসবাবপত্র ভাংচুর করে তছনছ করে।
 
সোমবার সকাল ১১ টায় তার বাসভবনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি বলেন,সারা দেশে জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে ধানের শীষের গনজোয়ার সৃস্টি হয়েছে। বন্দী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনার লক্ষেই বিএনপি নির্বাচনে অংশগ্রহন করছে।আমি বিএনপির মনোনয়ন দাখিলের উদ্দেশ্য চরফ্যাশনে আসলে হাজার হাজার জনতা আমাকে বরন করে নেন।
 
আমার জনপ্রিয়তায় আ'লীগ ইর্ষান্বিত হয়েই উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমার নেতা কর্মীদের হামলা করে নির্যাতন করছে। তারই ধারাবাহিকতায় আমার বাসায় আ'লীগ নেতা কর্মীরা ভাংচুর করে লুটপাট করেছে।আ'লীগ জনগনকে ভীত ও আতংকিত করার উদ্দেশ্যই আমার বাসায় বার বার তারা হামলা করে ভাংচুর করছে।
 
এসময় উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা বিএনপির সহ-সভাপতি আমিরুল ইসলাম মিন্টিজ, অধ্যক্ষ মাকসুদুর রহমান,সাধারন সম্পাদক আলমগীর মালতিয়া,পৌর যুবদল সভাপতি সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেল, যুগ্ন সম্পাদক কাইয়ুম শিকদার, ছাত্রদল নেতা শেখ নোমান, ফজলে রাব্বী, চরফ্যাশন কলেজ ছাত্রদল নেতা আকতার,মৎসজিবী দল সভাপতি সোহাগ খাঁন,সাইবার দল সভাপতি জোবায়ের হাসান সুমন মাদ্রাজী সহ উপজেলা, পৌর, ও ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ।


1