LatestsNews
# কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লালমনিরহাট-৩ আসনে ২ মন্ত্রীর লড়াই



মোঃ মামুনুর রশিদ (মিঠু) লালমনিরহাট

সীমান্তঘেঁষা লালমনিরহাট জেলার ৩টি আসনের অন্যতম গুরুত্বপূর্ণ সংসদীয় আসন ১৮, লালমনিরহাট সদর-০৩ আসনে লালমনিরহাট সদর উপজেলার ৯টি মোগলহাট, কুলাঘাট, মহেন্দ্রনগর, হারাটি, খুনিয়াগাছ, রাজপুর, গোকুন্ডা, পঞ্চগ্রাম, বড়বাড়ী ইউনিয়নসহ ১টি পৌরসভা লালমনিরহাট নিয়ে গঠিত এ আসন।

এখানে জাতীয় পার্টি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির হেভিওয়েট প্রার্থী থাকায় এ আসনের গুরুত্ব যেন একটু বেশিই মনে করছেন ভোটাররা। এ আসনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কা নিয়ে  লড়বেন  জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সভাপতি গোলাম মোহাম্মদ কাদের। অপরদিকে রাজনৈতিক মাঠের বিরোধী দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির হেভিওয়েট প্রার্থী বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক , লালমনির হাট জেলা শাখার সভাপতি ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলু এবারে ধানের শীষ নিয়ে নতুন উদ্যমে নির্বাচনী মাঠে নেমেছেন।

তিনি পুরোদমে জেলা সদরের প্রতিটি পাড়া মহল্লায় গণসংযোগ করছেন। সাধারণ মানুষ মনে করছেন এ আসনে এবার  লড়াই হবে ২ সাবেক মন্ত্রীর মধ্যেই। ষষ্ঠ ও অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে এই  আসন থেকে বিএনপির আসাদুল হাবীব দুলু প্রথম ও দ্বিতীয় বারের মতো এমপি নির্বাচিত হন। অতঃপর তিনি যোগাযোগ মন্ত্রণালয়ের উপমন্ত্রী পরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নির্বাচনে গোলাম মোহাম্মদ কাদের নির্বাচিত হয়ে প্রথম বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে সুনাম অর্জন করেন। তাই ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) আসনে সংসদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করবেন ৪ জন। এরা হলেন, জাতীয় পার্টির কো- চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা জাতীয় পাটির সভাপতি গোলাম মোহাম্মদ কাদের, বিএনপির সাবেক উপমন্ত্রী  অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, ইসলামী আন্দোলন বাংলাদেশের লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মোকছেদুল ইসলাম, বাসদ লালমনিরহাট জেলা শাখার সভাপতি আবু তৈয়ব মোঃ আজমুল হক পুতুল। লালমনিরহাট সদর-৩ আসনে মোট ৪ জন প্রার্থী এর মধ্যে হেভিওয়েট ২ জন বিএনপির ধানের শীষ মার্কার অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু ও জাতীয় পার্টির লাঙ্গল মার্কার গোলাম মোহাম্মদ কাদের। সবমিলে এ আসনে সাবেক ২ মন্ত্রীর লড়াই হবে। লালমনিরহাট সদর-৩ আসনে ভোটার সংখ্যা ২ লক্ষ ৫১ হাজার ৬ শত ৫১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 


1