LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ধুনটে দুর্বৃত্ত কর্তৃক ঘরে আগুন, পৃথক দুই দোকান ভাঙচুর ও মারপিট



কারিমুল হাসান লিখন, ধুনট
 
বগুড়ার ধুনটে দুর্বৃত্ত কর্তৃক ঘরে আগুন দেয়াসহ পৃথক দুই দোকান ভাঙচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামে এসব ঘটনা ঘটে। 
 
এসব ঘটনার মধ্যে মারপিটের ঘটনায় রাঙ্গামাটি গ্রামের জিল্লার রহমানের ছেলে আহত মাসুদ রানা জানান, সোমবার রাত সাড়ে ৯টায় উপজেলার নলডাঙ্গা বাজার থেকে বাড়ি আসার পথে এলাঙ্গী বাজারে কিছু দুর্বৃত্ত আমাদের মারপিট করে। এ মারপিটে আমিসহ আমার গ্রামের মৃত আব্দুল মজিদ মাষ্টারের ছেলে নাহিদ হাসান আহত হয়। 
 
অপর দিকে রাত প্রায় ১২টার সময় দুর্বৃত্ত কর্তৃক একই গ্রামের মৃত গোলাম ইদ্রিস অরফে ছোট খোকার ছেলে শামসুজ্জামান মুরাদের বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ  শামসুজ্জামান মুরাদ জানান,  আমার ধানের ঘর, থাকার ঘর ও ঘরের ভিতরে থাকা ফ্রিজ, টিভি, মোটরসাইকেল, আলমারিসহ সংসারের যাবতীয় আসবাব পত্র দুর্বৃত্ত কর্তৃক আগুনে ভস্মিভ‚ত হয়েছে। অগ্নিকান্ডের সময় আমার পরিবার ছেলে মেয়ের ডাক চিৎকারে স্থানীয়রা এসে আগুন নিভানো চেষ্টা করে। শত চেষ্টার পরেও সবকিছু পুড়ে শেষ হয়ে গেছে। এঘটনায় আমার পরিবার আহতসহ লক্ষ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনার সুষ্ট তদন্তসহ ন্যায় বিচার ও অন্যায়কারীদের দৃষ্টান্তমুলক শাস্তিও কামনা করেন তিনি। 
 
অন্যদিকে একুই সময়ে বাড়ির পাশ্ববর্তী সড়ক সংলগ্ন দুই পল্লী চিকিৎসকের দোকান ঘর ভাঙচুর করে  দুর্বৃত্তরা। দোকান ঘরের স্বাত্বধিকারী রাঙ্গামটি গ্রামের আলহাজ্ব শহিদুর রহমানের ছেলে পল্লী চিকিৎসক শামসুল হক ও মৃত শহিদার মন্ডলের ছেলে পল্লী চিকিৎসক মঞ্জুরুল হক রুবেল।  খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে ধুনট থানা পুলিশ।
 
পর পর তিনটি ঘটনার কোন যোগসুত্র আছে কিনা বা একযোগে দুর্বৃত্ত কর্তৃক এমন ঘটনা কেন ঘটালো এ নিয়ে গ্রামের নানা শ্রেনী পেশার মানুষের মাঝে চলছে নানা ধরনের গুঞ্জন। 
 
এসকল ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ক্ষতিগ্রস্থরা।

 


1